শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৫:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার সাত ইউএনও-ওসির রদবদল জীবনের প্রতিটি ক্ষেত্রেই তথ্যের আবশ্যকতা রয়েছে : বাউবি কুমিল্লা অঞ্চলের পরিচালক হিমেল-তৌসিফের নেতৃত্বে কুবি আইটি সোসাইটি কুমিল্লা এলজিইডিতে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে সভা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক ৮ ডিসেম্বর, কুমিল্লা মুক্ত দিবস পেশাগত স্বচ্ছতাই পারে সমাজে সত্য ও সুন্দর প্রতিষ্ঠায় ইতিবাচক ভূমিকা রাখতে : কুমিল্লা প্রেসক্লাব সভাপতি কুমিল্লা শিক্ষা বোর্ডে মহান বিজয়ের মাস জুড়ে কর্মসূচির উদ্বোধন কুমিল্লা নগরীর উনাইসারে বাসে আগুন দেবিদ্বার আসনের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে হুমকি : স্বেচ্ছাসেবকলীগ নেতাকে নির্বাচনি অনুসন্ধান কমিটির নোটিশ ব্রাহ্মণপাড়ায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণীর ছাত্রী কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও বাংলা বিভাগ দলবদল ডিগবাজি নয়, সাংবিধানিক অধিকার : ব্যারিস্টার শাহজাহান ওমর মুরাদনগরে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে সেবা প্রত্যাশি ও গ্রাহকদের নানা অভিযোগ কুমিল্লার ১১টি আসনে নির্বাচনি নির্বাচনপূর্ব অনিয়ম প্রতিরোধ ও নিয়ন্ত্রণে অনুসন্ধান কমিটি জীবনধারার পরিবর্তনই নিজের ও পরিবারের সবার হার্টকে সুস্থ রাখবে : ডা. তৃপ্তীশ কুমিল্লার ১১টি আসনে ৫৬ জনের মনোনয়ন বৈধ ঘোষণা কুমিল্লার ৫টি সংসদীয় আসনে ২৯ জনের মনোনয়ন বৈধ, বাতিল ও স্থগিতের তালিকায় হেভিওয়েট ৯ স্বতন্ত্র প্রার্থী দাউদকান্দি-তিতাস এলাকায় মেরিন ফিশারী একাডেমি প্রতিষ্ঠা করা হবে : ইঞ্জিনিয়ার সবুর ভূমিকম্পে কুবির আবাসিক হলের দেয়ালে ফাটল মনোনয়ন বাতিলের ষড়যন্ত্র চলছে, সংবাদ সম্মেলনে কুমিল্লা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী টিটুর অভিযোগ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সর্বাত্মক সহযোগীতা করা হবে : এমপি বাহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১৪২ দেখা হয়েছে
নিশ্চিন্তপুর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হাজী মার্কেট পরিদর্শন করেন আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি

কুমিল্লার ময়নামতি ক্যান্টনমেন্ট সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

সোমবার ১৫ মার্চ) বিকেলে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হোন্ডা শো-রুম সহ দোকানপাট সরজমিনে পরিদর্শন করেন। তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের শান্তনা দেন এবং পাশে থেকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। এছাড়া ঘটনার নেপথ্যে কোন নাশকতা রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠনের জন্য কুমিল্লা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক জসিমউদ্দিন কে নির্দেশ দেন।

হাজী বাহার এমপি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের শান্তনা দিয়ে বলেন, আমি আপনাদের পাশে রয়েছি। সাহস হারাবেন না। আপনাদের আবারো ঘুরে দাঁড়াতে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

এসময় আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, উত্তর দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ব্যাংক কর্মকর্তা কামাল হোসেন, দুর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া, সাধারন সম্পাদক হুমায়ুন কবীর, হাজী মার্কেটের মালিক হাজী আবুল বাসার, হাজী ওমর ফারুক সহ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

শনিবার (১৩ মার্চ) গভীর রাতে ময়নামতি ক্যান্টনমেন্টর পাশে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকায় নিশ্চিন্তপুর (নামার বাজার) এলাকার বৃহত্তর ‘হুন্ডা মার্কেট’ হাজী মার্কেটে অগ্নিকান্ডে মোটরসাইকেলের শো-রুম সহ ২৮টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। রবিবার (১৪ মার্চ) ভোর সাড়ে ৪টায় সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় ২ ঘন্টার আপ্রাণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় ২৮টি দোকান। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মতে, ক্ষতির পরিমাণ প্রায় ৫ কোটি টাকা হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 15, 2021 7:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102