রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

অবসরে অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক : ফুলেল ভালোবাসায় সিক্ত

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৭ দেখা হয়েছে
সহকর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত বিদায়ী অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক

কুমিল্লা অজিতগুহ কলেজের অধ্যক্ষের পদ থেকে অবসরে গেলেন বিশিষ্ট শিক্ষাবিদ,সৃজনশীল সংগঠক,জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হাসান ইমাম মজুমদার ফটিক।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) অজিতগুহ কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিককে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সহকর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত হয়ে বিদায়ী অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক বলেন, সুশিক্ষিত শিক্ষক ছাড়া শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটেনা।কুমিল্লা অজিতগুহ কলেজের শিক্ষকরা অনেক মেধা ও যোগ্যতা সম্পন্ন।কেবল তাই নয়, এ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারি অত্যন্ত আন্তরিক।এ প্রতিষ্ঠানের সকল শিক্ষকদের ভালোবাসা সহযোগিতায় চেষ্টা করেছি দায়িত্বপ্রাপ্ত কাজগুলো যথাযথ ও নিষ্ঠার সাথে পালন করতে। চাকরি জীবন শেষে অবসরে গেলেও মনটা পড়ে থাকবে আমার দীর্ঘদিনের কর্মস্থল কুমিল্লা অজিতগুহ কলেজ ক্যাম্পাসে।আমি আমার কর্মজীবনে একটা বিষয়কেই গুরুত্বের সাথে দেখেছি। আর এটা হচ্ছে- জীবনে সত্যকে প্রতিষ্ঠিত করতে হবে। তবেই সফল।

তিনি বলেন, এ বিদায় কষ্টের নয়। ধারাবাহিকতা মাত্র। তবে সবার আন্তরিকতা, নিষ্ঠায় কলেজের আগামীর পথচলা আরো শাণিত করে তুলবে।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপাধ্যক্ষ মোঃ মোস্তাক আহম্মদ, শিক্ষক পরিষদ সম্পাদক অধ্যাপক কামরুর রশিদ, যুগ্ম সম্পাদক অধ্যাপিকা ইসমত আরা ও যুগ্ম সম্পাদক কাজী আবু সাঈদসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বিদায়ী অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিককে গার্ড অব অনার প্রদান করেন কলেজের বিএনসিসির একটি চৌকস দল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 31, 2020 8:22 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102