সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

অসহায়দের পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব : এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১৯৭ দেখা হয়েছে

কুমিল্লা মুরাদনগর আসনের এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেছেন, শীতের প্রকোপ বেড়েছে, সেইসাথে বেড়েছে দরিদ্র ও ছিন্নমূল মানুষের কষ্ট। তাদের শীত নিবারণ করাটা এখন বড় প্রয়োজন।শীতের কষ্ট থেকে তাদের রক্ষা করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।শীতের এই সময়ে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে বিভিন্ন সংগঠন শীতবস্ত্র দিচ্ছে।এটা মানবিক কাজ।ইসলাম ধর্মে এধরণের মানবিক কাজের প্রতি গুরুত্বারোপ করা হয়েছে।গরিব-অসহায় ও দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন এবং সহানুভূতিশীল হওয়া, সাহায্য, সহযোগিতা করা, তাদের পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব।সেই দায়িত্ববোধ থেকে শীতার্ত মানুষের প্রতি মানবতার হাত বাড়িয়ে দিয়েছে পূর্বধইর নবজাগরন সংগঠন।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন পূর্বধইর (পশ্চিম) ইউপি’র শেখ লাল জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে পূর্বধইর নবজাগরন সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন।

সংগঠনের সভাপতি বাবু কেশব নাগের সভাপতিত্বে ও পূর্বধইর পশ্চিম ইউপি’র যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য (সাবেক ভিপি) হাজী জাকির হোসেন, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ালীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ আবুল কালাম আজাদ তমাল, পূর্বধইর পশ্চিম ইউপি’র চেয়ারম্যান শরিফুল ইসলাম, নবীপুর (পূর্ব) ইউপি’র চেয়ারম্যান কাজি আবুল খায়ের, পূর্ব ধইর পূর্ব ইউপি’র চেয়ারম্যান বন কুমার শিব, টনকী ইউপি’র চেয়ারম্যান জাকির হোসাইন।

নবজাগরন সংগঠনের নেতৃবৃন্দ জানান, পূর্বধইর নবজাগরন সংগঠন করোনাকালীন সময়ে মসজিদ পরিস্কার, হাট-বাজারে জীবানু নাশক স্প্রে, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। সেই ধারাবাহিকতায় বুধবার এক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। আগামীদিনেও এধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 20, 2021 9:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102