রবিবার, ২৬ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

আওয়ামী লীগ গণমানুষের দল হিসেবে সব সময় জনগণের পাশে থাকে : সেলিনা সোবহান খসরু

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৪৬৩ দেখা হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপির সহধর্মিনী সেলিনা সোবহান খসরু বলেছেন, আর্তমানবতার সেবার মাধ্যমে সৃষ্টিকর্তার নৈকট্য লাভ করা যায়।শীতার্ত মানুষের পাশে বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। আওয়ামী লীগ গণমানুষের দল হিসেবে সব সময় জনগণের পাশে থাকে। আওয়ামী লীগের নেতাকর্মীরা অতীতেও এভাবে জনগণের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। তাই আর্তমানবতার সেবায় সবাই এগিয়ে আসুন। আমরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেরণা ও দেশপ্রেম সাথে নিয়ে শীতার্ত মানুষসহ সবধরণের মানবিক সহায়তা নিয়ে অসহায় দুস্থ মানুষের পাশে আছি, থাকবো। এই মানবিকতাবোধই পরবর্তী প্রজন্মের কাছে শিক্ষনীয় হয়ে থাকবে, চির জাগ্রত থাকবে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ব্রাহ্মণপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট জাহান আরা বেগমের সভাপতিত্বে ও সদস্যসচিব আসমা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারী, আবদুল মতিন খসরু এমপির একান্ত সচিব মাহবুব হোসেন এবং ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসম্পাদক ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান ও মনিরুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,সহ দপ্তর সম্পাদক খোরশেদ আলমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 23, 2021 8:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102