শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে যুবলীগের খাবার বিতরণ

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৫৬ দেখা হয়েছে

ছবি:সংগৃহিত।।

অসহায় দিনমজুর ও রিকশাওয়ালাদের মাঝে খাবার বিতরণ করেছে কেন্দ্রিয় যুবলীগ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে  শুক্রবার  (১৭ জুলাই ) এ খাবার বিতরণ করা হয়।

এদিন পুরান ঢাকার লক্ষ্মীবাজার ও শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের সামনে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় খাবার বিতরণ করেন দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। এর আগে বৃহস্পতিবার পুরান ঢাকার ভিক্টোরিয়ান পার্কের সূত্রাপুরে প্রায় ৫শ লোকের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করা হয়।

প্রসঙ্গত, ১৬ জুলাই বাঙালি জাতির ইতিহাসে একটি কালো দিন। গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার কারাবন্দী দিবস। ২০০৭ সালে এই দিনে তৎকালীন ফখরুদ্দিন-মঈনুদ্দিনের এই অগণতান্ত্রিক সরকার আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে।  তার মুক্তির জন্য আওয়ামী লীগ যুব সমাজকে সঙ্গে নিয়ে সহযোগী সংগঠনগুলো ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলে। পরে শেখ হাসিনাকে ১১ মাস পর মুক্ত করা হয়।

Last Updated on July 17, 2020 3:31 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102