শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য স্বামী-স্ত্রী গ্রেফতার

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৩৯ দেখা হয়েছে

বগুড়ার বিভিন্ন থানায় আশরাফুলের নামে সাতটি মাদক মামলা আর স্ত্রী রুকসানার বিরুদ্ধে রয়েছে একটি মাদক মামলা। স্বামী স্ত্রী মিলেই আন্ত:জেলা মাদক ব্যবসা নিয়ন্ত্রণকারিদের দলে থেকে মাদক বেচাবিক্রির কাজটি করে আসছেন দীর্ঘদিন ধরেই।

শুক্রবার (২ এপ্রিল) সকালে মাদকবিরোধী অভিযানে ৮০ বোতল ফেনসিডিলসহ সোনাতলা পৌর এলাকার বোচার পুকুর গ্রাম থেকে আশরাফুল (৩৮)  ও রুকসানাকে (৩০) গ্রেফতার করে বগুড়ার সোনাতলা থানা পুলিশ।

মাদক ব্যবসায়ি আশরাফুল ইসলামের  বাড়ি দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুরে। তার বাবার নাম ওসমান গনি।

সোনাতলা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানা পুলিশ সোনাতলা পৌর এলাকার বোচার পুকুর গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে বোচার পুকুর মোড়ে রাজিব এন্টারপ্রাইজ দোকানের সামনে থেকে আশরাফুল ইসলাম ও তার স্ত্রী রুকসানাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে অবৈধ ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, আটকদের বিরুদ্ধে সোনাতলা থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, আশরাফুলের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলা এবং রুকসানার বিরুদ্ধে একটি মামলা রয়েছে। তারা আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।     

Last Updated on April 2, 2021 7:41 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102