-চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ডা. খোরশেদ আলম" /> উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার হবে কুমিল্লা জেলা পরিষদ – প্রতিসময়
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ : জাহাঙ্গীর আলম সরকার এমপি নতুন প্রজন্মের মাঝে মহান একুশের গুরুত্ব ও চেতনা জাগিয়ে তুলতে হবে : আঞ্চলিক পরিচালক-বাউবি বরুড়ায় ব্র্যাকের ৭০টি উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রে নিজেদের তৈরি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা আজ ২১শে ফেব্রুয়ারি, অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করার দুর্দম সাহসের উৎস এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার হবে কুমিল্লা জেলা পরিষদ -চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ডা. খোরশেদ আলম

সাদিক মামুন
  • আপডেট টাইম বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৭৯ দেখা হয়েছে

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও স্থানীয় সরকার নির্বাচনে বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেছেন আওয়ামী লীগ নেতা ডা. এবিএম খোরশেদ আলম।

বুধবার দুপুরে কুমিল্লা নগরীর হাউজিং এস্ট্রেটে লাইফকেয়ার হসপিটালের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এসময় তিনি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হওয়ার শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, কুমিল্লা জেলা পরিষদকে শক্তিশালী, স্বাবলম্বী ও গণতান্ত্রিক আকাঙ্খার প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে এর কার্যকারিতায় আরও গতিশীলতা আনা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডা. খোরশেদ আলম বলেন, একটি প্রতিষ্ঠান তখনই মর্যাদাপূর্ণ হয়ে ওঠে, যখন সেখানে স্বচ্ছতা ও জবাবদিহি থাকে। তিনি মনোনয়ন পেলে এবং চেয়ারম্যান নির্বাচিত হলে কুমিল্লা জেলা পরিষদে সেই স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জেলা পরিষদ কখনও দলীয় কার্যালয় হবে না। এটি হবে কুমিল্লার সবকটি উপজেলার উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার।

মতবিনিময় সভায় ডা. খোরশেদ আলম তার পারিবারিক, শিক্ষাজীবন, চিকিৎসকপেশা ও সেবামূলক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক বর্নাঢ্য জীবনের নানা দিক তুলে ধরে বলেন, তিনি প্রায় ৫০ বছরের বেশি সময় ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য জনসংখ্যা ও পরিবার কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দলের জন্য একজন নিবেদিত কর্মী। তার রাজনৈতিক পথচলায় দলীয় পদপদবী কখনো অনৈতিকভাবে ব্যবহার করেননি। সেই বিশ্বাস থেকে তিনি ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা থেকে চেয়ারম্যান পদে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করেন।

Last Updated on August 24, 2022 5:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102