সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় : সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান টুটুল

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৫৫ দেখা হয়েছে

বৈশ্বিক মহামারী করোনা বাংলাদেশের অগ্রযাত্রা দমাতে পারেনি উল্লেখ করে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন, করোনায় বিশ্বের উন্নত দেশের অনেক রাষ্ট্রনায়করা দিশেহারা হয়ে আকাশের দিকে তাকিয়ে ছিলেন। আর আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আল্লাহর উপর ভরসা রেখে সাহস নিয়ে এ দূর্যোগ মোকাবেলা করেছেন। উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়।

রবিবার (২৫ অক্টোবর) কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা এলজিইডির বাস্তবায়নে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে এ সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন হওয়ায় এলাকাবাসী উচ্ছ্বাস প্রকাশ করেন।

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট টুটুল আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহোৎসব চলছে। আর জননেত্রী শেখ হাসিনার দেখানো পথেই কুমিল্লাকে এগিয়ে নিচ্ছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। কুমিল্লাকে নিয়ে তিনি প্রতিনিয়ত স্বপ্ন দেখেন,সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করেন। কুমিল্লার একমাত্র নেতা যিনি মহান সংসদে দাঁড়িয়ে কুমিল্লা বিভাগ দাবি করেছেন। গণমানুষের নেতা খ্যাত এই স্বপ্নবাজ মানুষটি কখনোই জনগণ থেকে বিচ্ছিন্ন হননি। করোনা মহাদূর্যোগের শুরু থেকে এখন পর্যন্ত তিনি জনগণের পাশে থেকে নিরবিচ্ছিন্নভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, আমাদের সাহস যোগাচ্ছেন। কুমিল্লার এই আজন্ম উন্নয়নযোদ্ধার সাহসী নেতৃত্ব আজ নতুন প্রজন্মের সামনে অনুকরণীয় দৃষ্টান্তে পরিনত হয়েছে।

কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা প্রকৌশলী মো.জাবেদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়া। এসময় উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো.আলমগীর হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা ফরহাদ হোসেন।
উল্লেখ্য, কালিরবাজার ইউনিয়নের বর্তমানে অর্ধ-শতকোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়কটির উন্নয়ন ছিল স্থানীয় মানুষের দীর্ঘপ্রত্যাশিত।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 26, 2020 8:42 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102