সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

উপর্যুপরি ছুরিকাঘাতে কুমিল্লা শহরতলীতে যুবক খুন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২২২ দেখা হয়েছে

# কুমেক হাসপাতালের স্ট্রেচারে জহিরুলের লাশের পাশে তার বন্ধু ও স্বজনরা।

বন্ধুকে সঙ্গে নিয়ে নিজের মোটরসাইকেল সার্ভিসিং করাতে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হয়েছেন জহিরুল ইসলাম (২৬) নামে এক যুবক।

কুমিল্লা শহরতলীর আড়াইওড়া এলাকায় সোমবার (১৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।নিহত জহিরুল সাতরা চম্পকনগর গ্রামের ফরিদ মিয়ার ছেলে।তিনি কুমিল্লা কৃষি গবেষণা ইনস্টিটিউটে চাকরি করেন।

হত্যাকাণ্ডের খবর পেয়ে কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক পুলিশ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যান।ওসি জানান, হত্যাকাণ্ডের কারণ জানার চেষ্টা চলছে।নিহতের বন্ধু, স্বজনদের সাথে কথা হচ্ছে।তবে এখনও হত্যাকান্ডের কারণ জানা যায়নি।ঘাতকদের গ্রেফতারে পুলিশ ঘটনার পর থেকেই অভিযান শুরু করেছে।

নিহত জহিরুল ইসলামের বন্ধু এরশাদ জানান, ‘সোমবার রাত আনুমানিক ৮টার দিকে আমাকে সঙ্গে নিয়ে জহির মোটরসাইকেল সার্ভিসিং করানোর জন্য আড়াইওড়া এলাকায় যান। সেখানে মোটরসাইকেল রাখার পর স্থানীয় সাইফুদ্দিন ও আজহারুল নামে দুই ব্যক্তি তাকে ডেকে নিয়ে যায়। আমি সেখানে দাঁড়িয়ে ছিলাম। কিছুক্ষণ পর জহিরের চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় সে মাটিতে পড়ে আছে।পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। শরীর থেকে অনেক রক্ত বের হয়েছে তার।কিছুক্ষণ পর মেডিকেলের সেখানে কর্তব্যরত চিকিৎসক জহির বেঁচে নেই বলে জানান।’

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবুল হাসেম মনসুর জানান, আহত জহিরকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার পুরো শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আনার একটু পরই সে মারা যায়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 15, 2020 11:42 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102