বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

এবার ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসা সুপার আটক

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৭৮ দেখা হয়েছে

মাদরাসা সুপার মাওলানা আবদুল কাদের। ছবি সংগৃহিত #

আবাসিক হলে থেকে পড়ালেখা করা এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এবার আটক হলেন মাদরাসা সুপার।  কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ সোমবার (৫ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে মাওলানা আবদুল কাদের নামে ওই মাদরাসা সুপারকে আটক করে।  আটক মাওলানা আব্দুল কাদের কুষ্টিয়া মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মরিয়ম নেসা মাদরাসার সুপার হিসেবে কর্মরত।

মিরপুর থানার ওসি আবুল কালাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগের প্রেক্ষিতে মাদরাসার সুপারকে আটক করা হয়েছে এবং ভিকটিমকে উদ্ধার করে মেডিকেল টেস্টের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়,  রবিবার (৪ অক্টোবর) ভোরে সুপার আবদুল কাদের মাদরাসার (আবাসিক) এক ছাত্রীকে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এঘটনা কাউকে না জানানোর জন্য ওই সুপার ছাত্রীকে ভয়ভীতি ও শাসিয়ে দেন।

পুলিশ আরো জানায়, ওই ছাত্রী মাদরাসায় সপ্তাহে ৬দিন থাকে।  প্রতি শুক্রবার তার বাবা বাড়ি নিয়ে যায় এবং পরদিন সকালে তার বাবাই মাদরাসায় পৌঁছে দেন।  শনিবার সকালে ওই ছাত্রীকে তার বাবা মাদরাসায় পৌঁছে দেয়ার পরদিন ভোরে ধর্ষণের কান্ড ঘটায় সুপার আবদুল কাদের।

এদিকে সোমবার সকালে ওই ছাত্রী তার এক সহপাঠিকে ঘটনাটি বলে দেয়। পরে ওই সহপাঠি নিজের বাবাকে জানালে ঘটনাটি পুরো এলাকায় ছড়িয়ে পড়ে।  স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা মাদরাসা ঘেরাও করে সুপার কাদেরের শস্তির দাবী জানায়।

এ ঘটনায় মাদরাসা সুপার আব্দুল কাদেরের বিরুদ্ধে মিরপুর থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিত ছাত্রীর বাবা।  এ অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাতেই অভিযান চালিয়ে মাদরাসার সুপার মাওলানা আব্দুল কাদেরকে আটক করা হয়।

সূত্র: জাগোনিউজ ২৪।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 6, 2020 4:29 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102