রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী শেষ হয়েও হচ্ছেনা ঈদের কেনাকাটা মেয়রের দায়িত্ব গ্রহণ করলেন তাহসিন বাহার সূচনা রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ কুমিল্লার চান্দিনায় ঈদের কেনাকাটা শেষে সড়কে প্রাণ গেল দুবাই প্রবাসীর ।। স্ত্রী-সন্তান লাইফ সাপোর্টে বিজয়নগরে ফুটবল খেলা দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু দেবিদ্বারে দেড় হাজার পরিবারের মাঝে পোষাক ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুমিল্লায় চার্টার্ড লাইফের মৃত্যুদাবির চেক পেলেন নমিনি চান্দিনায় অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির দায় ড্রেজার ব্যবসায়ির কারাদণ্ড ঈদযাত্রা আনন্দমুখর করতে মহাসড়কে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা : কুমিল্লায় হাইওয়ে পুলিশ প্রধান

কক্সবাজার টু ঢাকা `ইয়াবা ট্যুর’ : ২০ হাজার পিস ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ২৫০ দেখা হয়েছে

।। প্রেস বিফ্রিংয়ে্ কুমিল্লার পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম।পাশের ছবিতে গ্রেফতার হওয়া ইয়াবা ব্যবসায়ি ।। 

কক্সবাজার টু ঢাকা।মাইক্রোবাসযোগে পুরো পরিবার নিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নিরাপদ ভ্রমণ যাত্রা শুরু। ক্সবাজার পেরিয়ে চট্টগ্রাম। কিছুক্ষণ বিশ্রাম। এরপর ফের যাত্রা। চট্টগ্রাম থেকে এবার গন্তব্য ঢাকা। এতোটা পথ নিরাপদেই আসছিল। ঢাকা পৌঁছতে আর মাত্র ৪০মিনিট সময় পেলেই ইয়াবাসহ পুরো পরিবারের ভ্রমণটা আরামদায়ক হতো। কিন্তু হলো না। কুমিল্লার দাউদকান্দিতেই থমকে গেলো মাদক ব্যবসায়ি দম্পত্তির ‘ইয়াবা ট্যুর’।

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মাইকোবাসের ভেতর থেকে উদ্ধার করা হয় প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার দাউদকান্দি টোল প্লাজায় মঙ্গলবার (১৮ আগষ্ট) সন্ধ্যায় ডিবি পুলিশের ওই অভিযানে আটক করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী দম্পতিসহ ৩ জনকে। বুধবার (১৯ আগষ্ট) বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিংয়ে ঢাকায় ইয়াবার বড় চালান আটক নিয়ে প্রেসব্রিফিং করেন কুমিল্লার পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম।

প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার বড় চালান যাচ্ছে গোপন সূত্রে এমন খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এলআইসি টিমের প্রধান পুলিশ পরিদর্শক মোহা. ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে ডিবির একটি টিম টোল প্লাজায় অবস্থান নেয়। পরে ঢাকাগামী একটি একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রোবাসকে থামানো হয়। এ সময় তল্লাশী চালিয়ে মাইক্রোবাসের বাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার মিলিয়ে মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ৩ জনকে আটক করা হয়। আটকৃতরা হলেন নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসাঃ সোনিয়া এবং ইমাম হোসেনের সহযোগী ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মোঃ মাহবুব আলম (২৮)।

পুলিশ সুপার আরও জানান, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে আসছিল, যেন পরিবার পরিজনের কারনে পুলিশের সন্দেহ না হয় সে ইয়াবা পাচার করছে। তবে স্পষ্ট তথ্য উপাত্ত থাকার কারনে পুলিশ মাইক্রোবাসে থেকে ইয়াবা গুলো উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো: নাজমুল হাসান, ডিআইও (ওয়ান) মাঈন উদ্দিন খান ও ডিবির ওসি আনোয়ারুল আজিমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 19, 2020 12:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102