বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

করোনাভাইরাস : কুমিল্লায় ২৪ ঘন্টায় মৃত্যু নেই, শনাক্ত মাত্র তিনজন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৫১ দেখা হয়েছে

কুমিল্লা জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে মাত্র ৩ জন।আর এ সময়ে কোন রোগীর মৃত্যু ঘটেনি। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৭৩৯জন। মৃত্যুর সংখ্যা ৪৩২জনেই রয়েছে ।

এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ১জন, সদর দক্ষিণ উপজেলায় ১জন এবং বরুড়া উপজেলায় ১ জন।

শুক্রবার (২৮মে) রিপোর্টে সুস্থ্য দেখানো হয়েছে ২০ জনকে।সুস্থ্য রোগী সকলেই কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার।এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১০ হাজার ৪১৮জন করোনা রোগী।শুক্রবার বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মীর মোবারক হোসাইন দিগন্ত এ তথ্য জানান।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৪হাজার ৫০৯জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৪হাজার ২৯২জনের। এর মধ্যে ১২ হাজার ৭৩৯জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। ৯২ জন বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত কাউকে পাওয়া যায়নি। জেলায় এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১০ হাজার৪১৮জন করোনা রোগী।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।  

Last Updated on May 28, 2021 9:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102