বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল সাম্য-সম্প্রীতির বার্তা নিয়ে এলো খুশির ঈদ ব্রা‏হ্মনপাড়ায় মাওলানা আ. বাতেন ফাউন্ডেশনের সেলাই মেশিন ও নগদ অর্থ পেল হতদরিদ্ররা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু ঈদের অনাবিল আনন্দে মেতে উঠতে প্রস্তুত কুমিল্লাবাসী

করোনায় মারা গেলেন গাজীপুরের শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ২৪০ দেখা হয়েছে

করোনায় আক্রান্ত হয়ে গাজীপুরের শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল্ল্যাহ শহীদ (৪৯) মারা গেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

তিনি শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন।তিনি পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকার মৃত হাজী ইয়াকুব আলী মাস্টারের পুত্র।

বুধবার (৯ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।শহীদুল্ল্যাহ শহীদের মৃত্যুতে এলাকায় এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুর বিষয়টি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী বলেন, করোনাসহ শারীরিক নানাবিধ জটিলতায় বেশ কিছুদিন ধরেই তিনি ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি ওই হাসপাতালের চিকিৎসক গোলাম রব্বানীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার পক্ষে দলীয় নেতা-কর্মীরা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও সমর্থকরা তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন।

নির্বাচনে পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহিদ ছাড়াও আওয়ামী লীগ থেকে আনিছুর রহমান আনিছ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে ফরহাদ আহমেদ মোমতাজী মেয়র প্রার্থী হয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিতের কথা রয়েছে।

এদিকে নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, যে প্রার্থী মারা গেছেন, তিনি যে পদে ছিলেন কেবল সেই পদের নির্বাচন আইন অনুযায়ী স্থগিত হয়ে যাবে। তবে অন্যান্য পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 9, 2020 1:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102