সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

করোনায় মারা গেলেন সাবেক ফুটবলার ও নার্সারী ব্যবসায়ী আক্তার হোসেন

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৬ দেখা হয়েছে

কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুরের ভূঁইয়া বাড়ীর বাসিন্দা জাতীয় পুরস্কার প্রাপ্ত নার্সারী ব্যবসায়ী ও সাবেক ফুটবলার আক্তার হোসেন আর নেই। করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টায় ঢাকা আনোয়ারা হসপিটালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৫৮ বছর।

কুমিল্লা জনপ্রিয় ও স্বনামধন্য গ্রীন হাউজ নার্সারীর মালিক সৈয়দ আকতার হোসেনের আগস্ট মাসের শেষ দিকে জ্বর সর্দি সহ করোনা উপসর্গ দেখা দিলে করোনা টেস্টে ফল পজেটিভ আসে। ৯ দিন বাসায় চিকিৎসা নেন। অবস্থার অবনতি ঘটলে ৫ দিন আগে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আনোয়ারা হসপিটালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যাসহ আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা মুরাদপুর ভূইয়া পুকুরপাড় মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

সাবেক ফুটবলার ও গ্রীন হাউজ নার্সারি’র মালিক সৈয়দ আকতার হোসেনের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, নগরীর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ হাসেম প্রমুখ।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 11, 2020 2:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102