সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Ücretsiz Slot Oyunlar Türkiye’nin En İyi Bahis Şirketi Ve Online Casin মুরাদনগরে এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের দায়ে তিন যুবকের কারাদণ্ড উপহারস্বরূপ কম্পিউটার পেল প্রেসক্লাব বিজয়নগর প্রচার-প্রচারণায় জমে ওঠেছে কুমিল্লা সিটি নির্বাচন : ভোটের জটিল সমীকরণে চার মেয়র প্রার্থী সংরক্ষণের অভাবে নষ্ট হচ্ছে কুমিল্লার রামমালা গ্রন্থাগারের দুষ্প্রাপ্য পুঁথি-পান্ডুলিপি হানিমুন শেষে বাড়ি ফিরে কর্মস্থলে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল স্বামীর ইসলাম হচ্ছে শান্তি-কল্যাণের ধর্ম ও একটি পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা : মাওলানা শাহ মোহাম্মদ ছাইফুল্লাহ সিদ্দিকী মাদকের লাগাম টানতে সামাজিক আন্দোলন ও সমন্বিত পরিকল্পনার প্রয়েজন : এমপি আবু জাহের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে শিক্ষকদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ : অধ্যক্ষ আব্দুল মজিদ এমপি কুবিতে দিনব্যাপী জাতীয় বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত কুমিল্লা নগরীর থিরাপুকুরপাড়ের যুবককে নেউরায় খুন শবে বরাত মুসলিম সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ : সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মুরাদনগর পুলিশের অভিযানে মটরসাইকেল চোরচক্রের তিন সদস্য গ্রেফতার প্রতীক পেয়ে চার মেয়র প্রার্থীর প্রচারণায় উৎসবমুখর নগরী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম

করোনায় মারা গেলেন সাবেক ফুটবলার ও নার্সারী ব্যবসায়ী আক্তার হোসেন

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৮ দেখা হয়েছে

কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুরের ভূঁইয়া বাড়ীর বাসিন্দা জাতীয় পুরস্কার প্রাপ্ত নার্সারী ব্যবসায়ী ও সাবেক ফুটবলার আক্তার হোসেন আর নেই। করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টায় ঢাকা আনোয়ারা হসপিটালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৫৮ বছর।

কুমিল্লা জনপ্রিয় ও স্বনামধন্য গ্রীন হাউজ নার্সারীর মালিক সৈয়দ আকতার হোসেনের আগস্ট মাসের শেষ দিকে জ্বর সর্দি সহ করোনা উপসর্গ দেখা দিলে করোনা টেস্টে ফল পজেটিভ আসে। ৯ দিন বাসায় চিকিৎসা নেন। অবস্থার অবনতি ঘটলে ৫ দিন আগে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আনোয়ারা হসপিটালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যাসহ আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা মুরাদপুর ভূইয়া পুকুরপাড় মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

সাবেক ফুটবলার ও গ্রীন হাউজ নার্সারি’র মালিক সৈয়দ আকতার হোসেনের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, নগরীর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ হাসেম প্রমুখ।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 11, 2020 2:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102