সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

করোনা আক্রান্ত ও কর্মহীন অসহায় মানুষের পাশে নেই বিএনপি –ওবায়দুল কাদের

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১১১ দেখা হয়েছে

ফাইলফটো:

বিএনপির সমালোচনা করে সড়ক পরিবহন সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,বিএনপি মানুষের দুর্যোগ কষ্টে গণমাধ্যমে কথামালার ধারা বর্ষণ করে যাচ্ছে। তারা করোনা আক্রান্ত মানুষের পাশে নেই। নেই কর্মহীন অসহায় মানুষের পাশে। আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন করোনায় অসহায় মানুষের সহায়তায় অনন্য নজির স্থাপন করেছে তখন এই দলটি ঘরে বসে থেকে ক্লান্ত।

বৃহস্পতিবার(২৩ জুলাই) রাজধানীর বনানী প্রকল্প অফিসে চুক্তি সই অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,সরকার এবং আওয়ামী লীগ এখন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে, বেসরকারি উদ্যোগে চলছে ত্রাণ তৎপরতা। নানা সীমাবদ্ধতা সত্ত্বেও এখন পর্যন্ত সরকার মানুষকে যেভাবে সহায়তা দিয়ে যাচ্ছে বিএনপি তা মেনে নিতে পারছে না। প্রতিহিংসায় জ্বলছে। তারা প্রতিহিংসার আতঙ্কে আছে। পুড়ছে আত্মদহনে। জনগণের পাশে না থাকলে একটি রাজনৈতিক দল এভাবে জনবিচ্ছিন্ন অপ্রাসঙ্গিক হয়ে পড়ে

তিনি বলেন, বিএনপি নিজেদের দুর্গত মনে করে বিপন্ন বোধ করছে।তারা আসলেই মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছেতারা জনগণকে সাহস না দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে।

Last Updated on August 2, 2020 4:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102