বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার বুড়িচংয়ে একদিনে তিন জনের আত্মহত্যা এলজিইডি কুমিল্লা দপ্তরে মান নিয়ন্ত্রণ ল্যাবরেটরি সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ধর্মের অপব্যাখ্যা রোধে ওলামা মাশায়েখদের মূখ্য ভূমিকা পালন করতে হবে : উপজেলা চেয়ারম্যান টুটুল কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থী পেল খাবার ও কলম কুমিল্লার সদর দক্ষিণে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রায় এক যুগ পর মুরাদনগরে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শত কেজি গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সহ দুই ভারতীয় নাগরিক আটক শেখ হাসিনা উন্নয়নের স্বপ্ন দেখেন আবার তা বাস্তবায়নও করেন : কুমিল্লা জেলা প্রশাসক চান্দিনায় এমপি’র পর এবার অনুসারীদের ভিডিও ভাইরাল চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে চারজন আটক ব্রাহ্মণপাড়ায় মসজিদের ইমামকে গলা কেটে হত্যা চেষ্টার  অভিযোগে একজন গ্রেফতার  যোগদান করেই বুড়িচং থানার নতুন ওসি ইসলাম হোসেন যা বললেন রবীন্দ্রের মাত্র ২৪ হাজারের মরোনত্তর বীমা দাবির লক্ষাধিক টাকার চেক পেল নমিনি রমা রানী কুমিল্লায় র‍্যাবের অভিযানে ভারতীয় পণ্যসহ পাঁচ চোরাকারবারি আটক ভাষার মাসে ৫২ তে দৈনিক রূপসী বাংলা কুমিল্লা টাউনহল মাঠে বিএনপির সমাবেশে মুরাদনগরের সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণ  দাউদকান্দিতে ৫শ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক দেশে সত্যিকার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে রাজপথের আন্দোলনের বিকল্প নেই : কুমিল্লার সমাবেশে ড. খন্দকার মোশাররফ সিসি ক্যামেরায় চোরের দেখা মিললেও উদ্ধার হয়নি মোটরসাইকেল খলিফায়ে আজম শাহসূফি আলমগীর খান মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উদযাপন

করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন : এমপি হাজী বাহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২৭৮ দেখা হয়েছে

।। ছবি তুলেছেন সালাউদ্দিন সুমন ।।

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের  সভাপতি বীর মুক্তিযোদ্বা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনা মোকাবিলায় জনগণের জন্য কাজ করছি। করোনার কারণে পুরো পৃথিবী একটা অর্থনৈতিক বিপর্যয়ের মুখে। তা থেকে উত্তোরণের জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

সোমবার (২৭ জুলাই) কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনায় আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে হাই ফ্লো নজেল ক্যানোলা এবং এন ৯৫ মাস্ক হস্তান্তরকালে এ আহ্বান জানান।

এমপি বাহার বলেন,  দেশে মাস্ক ব্যবহার বাধ্যতামূল করা হয়েছে। তাই অন্তত সবাই মাস্ক ব্যবহার করাটা নিশ্চিত করুন।  এতে নিজে নিরাপদ থাকবেন এবং পাশের জনকে নিরাপদে থাকতে সহায়তা দিচ্ছেন। এই ভাইরাসের বিস্তার রোধে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এমপি বাহার আরও বলেন, শুধু আপনাদের জন্য জীবনের ঝুঁকি নিয়ে করোনাকালে কুমিল্লার গণমানুষের পাশে আছি। আপনারা এ পরিস্থিতিতে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে প্রথমেই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করুন। এতে নিজের ও পরিবারের সদস্যরা সুস্থ থাকবে।

কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সার্বিক ব্যবস্থাপনায় ইস্পাহানি গ্রুপ, নুর মহল, স্টার গোল্ড’র অর্থায়নে হাই ফ্লো নজেল ক্যানোলা (এইচ এফ এন সি) এবং চিকিৎসা কর্মীদের জন্য এন ৯৫ মাস্ক  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমানের কাছে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেডের সিনিয়র ডিভিশনাল ম্যানেজার আসলাম হোসেন চৌধুরী, নুর মহলের সত্বাধিকারী  ১নং কালীর বাজার ইউনিয়ন পরিষদ চেয়্যাম্যান আলহাজ¦ সেকেন্দার আলী,স্টার গোল্ড এর প্রতিনিধি ও কুমিল্লা মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের  সহকারী অধ্যাপক  ডা: তাসনীম ইসরাত প্রমুখ।

Last Updated on July 27, 2020 3:31 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102