বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত হতে পারেন আজই , ইরফানের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২৪২ দেখা হয়েছে

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।ছবি সংগৃহিত #

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র এবং নোয়াখালীর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর জামাতা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে আজকের (মঙ্গলবার) মধ্যেই কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা জানান।

ইরফান সেলিমের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘যে কাউন্সিলরের কথা জানতে চাচ্ছেন, সেই অভিযোগটি আমাদের নথিভুক্ত হয়েছে। আমরা প্রসেস করছি। সম্ভবত আইন অনুযায়ী তাকে আজকেই সাময়িকভাবে বরখাস্ত করব। তাকে বরখাস্ত করার পর পূর্ণাঙ্গ তদন্তের পর প্রক্রিয়া সম্পন্ন করে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।’

কাউন্সিলর ইরফানের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেয়ার ক্ষেত্রে আদালতের সিদ্ধান্ত আমলে নেয়া হবে বলেও জানান স্থানীয় সরকার মন্ত্রী।

র‌্যাবের হাতে গ্রেফতার ইরফান সেলিম।সোমবারের ছবি #

এদিকে একইদিন দুপুরে ধানমন্ডি থানায় এক সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলি মিয়া জানান, নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির মামলায় ইরফান সেলিমের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ।

উল্লেখ্য,গত রবিবার (২৫ অক্টোবর) রাতে এমপি হাজী মো. সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করা হয়। রাজধানীর কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে। ওইদিন রাতে এ ঘটনায় জিডি হলেও সোমবার ভোরে হাজী সেলিমের ছেলে ইরফানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়। সোমবার দুপুরে ইরফানকে গ্রেফতার করে র‌্যাব। পুরান ঢাকার তার বাসায় অভিযানও পরিচালনা করা হয়। অভিযানে ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, গুলিসহ একটি পিস্তল, একটি একনলা বন্দুক, একটি ব্রিফকেস, একটি হ্যান্ডকাফ, একটি ড্রোন এবং সাত বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করা হয়।  বাসায় বিদেশি মদ ও অনুমোদনহীন ওয়াকিটকি রাখায় কাউন্সিলর ইরফান সেলিম ও তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে এক বছরের কারাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 27, 2020 4:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102