শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ট্রাইবেকারে বিদায় ব্রাজিলের, সেমিফাইনালে ক্রোয়েশিয়া কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র

কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি কিশোরগঞ্জের যুদ্ধাপরাধী মোসলেম প্রধান মারা গেছেন

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২১১ দেখা হয়েছে

যুদ্ধাপরাধী মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক আসামি মারা গেছেন।শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে তিনি অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার নাম মোসলেম প্রধান (৬৮)। তিনি কিশোরগঞ্জের নিকলী থানার কামারহাটি গ্রামের মৃত লাবু শেখের ছেলে। দন্ডপ্রাপ্ত ওই আসামিগাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি ছিলেন।

কারাগারম সূত্রে জানা গেছে,  আজ শুক্রবার সকালের দিকে কারাগারের ভেতর হঠাৎ বুকে ব্যাথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন যুদ্ধাপরাধী মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মোসলেম প্রধান। এসময় তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।পরে উন্নত চিকিৎসার জন্য মোসলেম প্রধানকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময়  হাসপাতালের কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসক মোজাহিদুল ইসলাম জানান, সকালে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি মোসলেম প্রধানকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মোঃ আবু সায়েম বিষয়টি নিশ্চিত করে জানান, যুদ্ধাপরাধী মামলায় মোসলেম প্রধান ফাঁসির  দণ্ডপ্রাপ্ত ছিল। ২০১৭ সাল থেকে তিনি এই কারাগারে বন্দি ছিল। দীর্ঘদিন ধরে তিনি  বিভিন্ন রোগে ভোগছিলেন।

 # দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 18, 2020 3:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102