বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার বুড়িচংয়ে একদিনে তিন জনের আত্মহত্যা এলজিইডি কুমিল্লা দপ্তরে মান নিয়ন্ত্রণ ল্যাবরেটরি সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ধর্মের অপব্যাখ্যা রোধে ওলামা মাশায়েখদের মূখ্য ভূমিকা পালন করতে হবে : উপজেলা চেয়ারম্যান টুটুল কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থী পেল খাবার ও কলম কুমিল্লার সদর দক্ষিণে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রায় এক যুগ পর মুরাদনগরে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শত কেজি গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সহ দুই ভারতীয় নাগরিক আটক শেখ হাসিনা উন্নয়নের স্বপ্ন দেখেন আবার তা বাস্তবায়নও করেন : কুমিল্লা জেলা প্রশাসক চান্দিনায় এমপি’র পর এবার অনুসারীদের ভিডিও ভাইরাল চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে চারজন আটক ব্রাহ্মণপাড়ায় মসজিদের ইমামকে গলা কেটে হত্যা চেষ্টার  অভিযোগে একজন গ্রেফতার  যোগদান করেই বুড়িচং থানার নতুন ওসি ইসলাম হোসেন যা বললেন রবীন্দ্রের মাত্র ২৪ হাজারের মরোনত্তর বীমা দাবির লক্ষাধিক টাকার চেক পেল নমিনি রমা রানী কুমিল্লায় র‍্যাবের অভিযানে ভারতীয় পণ্যসহ পাঁচ চোরাকারবারি আটক ভাষার মাসে ৫২ তে দৈনিক রূপসী বাংলা কুমিল্লা টাউনহল মাঠে বিএনপির সমাবেশে মুরাদনগরের সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণ  দাউদকান্দিতে ৫শ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক দেশে সত্যিকার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে রাজপথের আন্দোলনের বিকল্প নেই : কুমিল্লার সমাবেশে ড. খন্দকার মোশাররফ সিসি ক্যামেরায় চোরের দেখা মিললেও উদ্ধার হয়নি মোটরসাইকেল খলিফায়ে আজম শাহসূফি আলমগীর খান মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উদযাপন

কিশোরগঞ্জে স্কুলছাত্রী ছুরিকাঘাতের ঘটনায় বখাটে নভেল গ্রেফতার

প্রতিসময় ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২০৬ দেখা হয়েছে

অবশেষে স্কুলছাত্রী ছুরিকাঘাতের ঘটনার ৭ ঘন্টার মধ্যেই কিশোরগঞ্জের বখাটে নভেলকে আটক করেছে পুলিশ।  প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় নূর আলম নভেল (২২)।

ঘটনাটি মঙ্গলবার (১১ আগষ্ট) বেলা ১২টায় কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় এলাকায় ঘটেছে। পুলিশ ওইদিন সন্ধ্যায় বখাটে নভেলকে নিয়ামতপুর বাজারের কাছ থেকে অভিযান চালিয়ে আটক করে।  আশঙ্কাজনক অবস্থায় মিতু বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, নিয়ামতপুর আঙ্গুরাকান্দা গ্রামের আব্দুর রউফের নবম শ্রেণি পড়ুয়া মেয়ে মিতু আক্তারকে নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে নভেল নিয়ামতপুরে তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করে উত্ত্যক্ত করতো, প্রেম নিবেদন করতো।  মেয়েটি প্রেমের প্রস্তাব বরাবরই প্রত্যাখান করে আসছে।

মঙ্গলবার দুপুরে মিতু বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে নভেল ফের উক্ত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়।  এতে রাজি না হওয়ায় মিতুর বুকে, পেটে ও পিঠে  উপর্যুপরি ছুরিকাঘাত করে নভেল।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, প্রথমে নভেলের এক বন্ধুকে আটক করা হয়। তার কাছ থেকে তথ্য নিয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) অনির্বান চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে  আটক করা হয়েছে।  এঘটনায় মেয়েটির বাবা মামলা করেছে।

 

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 12, 2020 7:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102