রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

কিশোরগঞ্জে স্কুলছাত্রী ছুরিকাঘাতের ঘটনায় বখাটে নভেল গ্রেফতার

প্রতিসময় ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৫৮ দেখা হয়েছে

অবশেষে স্কুলছাত্রী ছুরিকাঘাতের ঘটনার ৭ ঘন্টার মধ্যেই কিশোরগঞ্জের বখাটে নভেলকে আটক করেছে পুলিশ।  প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মিতু আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় নূর আলম নভেল (২২)।

ঘটনাটি মঙ্গলবার (১১ আগষ্ট) বেলা ১২টায় কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় এলাকায় ঘটেছে। পুলিশ ওইদিন সন্ধ্যায় বখাটে নভেলকে নিয়ামতপুর বাজারের কাছ থেকে অভিযান চালিয়ে আটক করে।  আশঙ্কাজনক অবস্থায় মিতু বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, নিয়ামতপুর আঙ্গুরাকান্দা গ্রামের আব্দুর রউফের নবম শ্রেণি পড়ুয়া মেয়ে মিতু আক্তারকে নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে নভেল নিয়ামতপুরে তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করে উত্ত্যক্ত করতো, প্রেম নিবেদন করতো।  মেয়েটি প্রেমের প্রস্তাব বরাবরই প্রত্যাখান করে আসছে।

মঙ্গলবার দুপুরে মিতু বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে নভেল ফের উক্ত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়।  এতে রাজি না হওয়ায় মিতুর বুকে, পেটে ও পিঠে  উপর্যুপরি ছুরিকাঘাত করে নভেল।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, প্রথমে নভেলের এক বন্ধুকে আটক করা হয়। তার কাছ থেকে তথ্য নিয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) অনির্বান চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে  আটক করা হয়েছে।  এঘটনায় মেয়েটির বাবা মামলা করেছে।

 

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 12, 2020 7:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102