রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

কিশোরগঞ্জে প্রেমিক আইনজীবীকে অপহরণের অভিযোগে প্রেমিকা আইনজীবী কারাগারে

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩১ দেখা হয়েছে

পেশায় দুজনই আইনজীবী। একজন পুরানো, আরেকজন শিক্ষানবিশ। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ওদের। প্রেমের বিষয়টি বিয়ের পিঁড়িতে নিয়ে যাওয়ার জন্য নারী আইনজীবী তার প্রেমিক আইনজীবীকে অপহরণ করে। আর এঘটনা মামলায় রূপ নিয়ে থানা, আদালত পর্যন্ত গড়ায়। অবশেষে আদালতের নির্দেশে প্রেমিকাকে কারাগারে যেতে হয়।

কিশোরগঞ্জের গাইটাল শ্রীনগর এলাকায় একটি বাড়িতে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেলকে আটকে রাখার এ ঘটনাটি মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে ঘটে।  আইনজীবী হিমেলকে অপহরণের অভিযোগে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার শিক্ষানবিশ আইনজীবী আফরোজা জামান রুনাকে গ্রেফতার করে পুলিশ।  পরে রাত ৮টার দিকে ২নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলামের খাস কামরায় মামলার নথি পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে শিক্ষানবিশ আইনজীবী আফরোজা জামান রুনাকে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

মামলার বিবরণে বাদী অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অভিযোগ করেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কর্মস্থলে আসার সময় জেলা জজ আদালতের মূল ফটকের সামনে থেকে আসামিরা তাকে পথ আটকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে গাইটাল শ্রীনগর এলাকায় আফরোজা জামান রুনার বাসায় নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘণ্টা খানেক পর আফরোজা জামান রুনার বাসা থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে। সেখান থেকে উদ্ধারের পর অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অপহরণের অভিযোগ এনে চার জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় আফরোজা জামান রুনা ছাড়া বাকি তিন আসামি হচ্ছেন- তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফাম।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক বলেন, দুই আইনজীবীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।  বিয়ের জন্য রুনা বিভিন্ন সময় হিমেলকে চাপ দিয়ে আসছিলেন।  একপর্যায়ে হিমেলকে বিয়ে করার জন্য ঘটনার দিন মঙ্গলবার সকালে রুনা কিছু লোকজন নিয়ে তাকে অপহরণ করে নিজের বাড়িতে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ হিমেলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 10, 2020 5:46 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102