মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চৌদ্দগ্রামে নানার বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুমিল্লার দেবিদ্বারের ধামতীতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে আহত  ইলিয়টগঞ্জে চামড়া সংরক্ষণে ব্যস্ত শ্রমিকরা দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ

কুমিল্লায় অজ্ঞান পার্টির সাত সদস্য গ্রেপ্তার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৫২ দেখা হয়েছে

কুমিল্লায় আন্তঃজেলা অজ্ঞানপার্টির সক্রিয় সাত সদস্যকে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

 

রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার চান্দিনা থানার মাধাইয়া, মুরাদনগর থানার নলুয়া চৌমুহনীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- চক্রটির দলনেতা মো. শাহজাহান (২৬), সদস্য মিজানুর রহমান (৩১), নুর ইসলাম (২৪), মো. মিজান (২৩), মো. হানিফ (৩২), শিপন মিয়া (২৩), মো. সুমন আহমেদ (২৫)।
সোমবার সাংবাদিকদের এই তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) খন্দকার আশফাকুজ্জামান।

 

তিনি জানান, কুমিল্লার বিভিন্ন উপজেলা, চট্টগ্রাম, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে তারা খাবারে বিষ দিয়ে মিশুক, অটোরিকশা চালকদের অচেতন করে সব চুরি করতো। গোপন খবরে ছয় জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে মিশুক গাড়িসহ মোবাইল উদ্ধার করা হয়। পাশাপাশি বিভিন্ন উপজেলা থেকে একই কায়দায় চোরাই আরও দুটি মিশুক গাড়ি উদ্ধার করে পুলিশ।

 

আশফাকুজ্জামান জানান, একটি চুরির সূত্র ধরে শাহজাহানকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে চক্রে অন্তত ১০ সক্রিয় সদস্য আছে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে লাকসাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Last Updated on May 22, 2023 8:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102