শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

কুমিল্লায় এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৭৫ দেখা হয়েছে

কুমিল্লায় একশত বোতল ফেন্সিডিল বিক্রয়ের উদ্দ্যেশে নিজ হেফাজতে রাখার দায়ে মোঃ বিল্লাল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কুমিল্লার আদালত।

 

বুধবার (২৪ মে) বিকেলবেলা এ রায় দেন কুমিল্লার বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক বেগম সেলিনা আক্তার।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মোঃ বিল্লাল হোসেন  কুমিল্লা কোতয়ালী থানাধীন কটকবাজার রাজমঙ্গলপুর গ্রামের আবু তাহেরের ছেলে। রায় ঘোষণাকালে আসামি কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন- অতিরিক্ত পিপি এড. মোঃ মজিবুর রহমান বাহার এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন- এড. মোঃ মাহাবুবুল আলম মিন্টু।

মামলার বিবরণে জানা যায়- ২০১৬ সালের ৪ আগস্ট  কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার এস.আই মোঃ শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কোতয়ালী মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চলাকালীন কুমিল্লা সদরের শাহপুর সীমান্তবর্তী এলাকা হতে বিল্লাল হোসেনকে আটক করে।এই সময় তার সঙ্গে থাকা একটি বস্তা তল্লাশি করে ১শ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়।

Last Updated on May 24, 2023 9:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102