বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার বুড়িচংয়ে একদিনে তিন জনের আত্মহত্যা এলজিইডি কুমিল্লা দপ্তরে মান নিয়ন্ত্রণ ল্যাবরেটরি সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ধর্মের অপব্যাখ্যা রোধে ওলামা মাশায়েখদের মূখ্য ভূমিকা পালন করতে হবে : উপজেলা চেয়ারম্যান টুটুল কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থী পেল খাবার ও কলম কুমিল্লার সদর দক্ষিণে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রায় এক যুগ পর মুরাদনগরে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শত কেজি গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সহ দুই ভারতীয় নাগরিক আটক শেখ হাসিনা উন্নয়নের স্বপ্ন দেখেন আবার তা বাস্তবায়নও করেন : কুমিল্লা জেলা প্রশাসক চান্দিনায় এমপি’র পর এবার অনুসারীদের ভিডিও ভাইরাল চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে চারজন আটক ব্রাহ্মণপাড়ায় মসজিদের ইমামকে গলা কেটে হত্যা চেষ্টার  অভিযোগে একজন গ্রেফতার  যোগদান করেই বুড়িচং থানার নতুন ওসি ইসলাম হোসেন যা বললেন রবীন্দ্রের মাত্র ২৪ হাজারের মরোনত্তর বীমা দাবির লক্ষাধিক টাকার চেক পেল নমিনি রমা রানী কুমিল্লায় র‍্যাবের অভিযানে ভারতীয় পণ্যসহ পাঁচ চোরাকারবারি আটক ভাষার মাসে ৫২ তে দৈনিক রূপসী বাংলা কুমিল্লা টাউনহল মাঠে বিএনপির সমাবেশে মুরাদনগরের সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণ  দাউদকান্দিতে ৫শ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক দেশে সত্যিকার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে রাজপথের আন্দোলনের বিকল্প নেই : কুমিল্লার সমাবেশে ড. খন্দকার মোশাররফ সিসি ক্যামেরায় চোরের দেখা মিললেও উদ্ধার হয়নি মোটরসাইকেল খলিফায়ে আজম শাহসূফি আলমগীর খান মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উদযাপন

কুমিল্লার চান্দিনায় তিন ভুয়া পুলিশকে গণধোলাই দিয়ে আসল পুলিশে সোপর্দ

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২২৩ দেখা হয়েছে

ছবি: আসল পুলিশের মাঝে সাদা পোষাকের তিন ভুয়া পুলিশ।।

আইডি কার্ড (পরিচয়পত্র), ওয়ারলেস সেট, গাড়ী সবই ব্যবহার করতো আসল পুলিশের মতো। আর এসব ব্যবহার করে মহাসড়কে ছিনতাই, ডাকাতি করার সরঞ্জাম নিয়ে দাবরিয়ে বেড়াতো। দীর্ঘদিন ধরেই এধরণের জঘন্য অপকর্ম করে আসছে এ চক্রের সদস্যরা। শেষ পর্যন্ত জনতার হাতেই ধরা পড়লো সাদা পোষাকের ভুয়া পুলিশ চক্রের তিন সদস্য। গণধোলাই দিয়ে ওদেরকে তুলে দেওয়া হয় আসল পুলিশের হাতে।

ঘটনাটি বৃহস্পতিবার (১৩আগষ্ট) সকাল সাড়ে আটটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়ার বরাট এলাকায় ঘটেছে।

স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার সকালে সাদা পোষাকে পুলিশ পরিচয়ে যাত্রী ও পন্যবাহী গাড়িয়ে থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা চালালে লোকজন ভুয়া পুলিশ বুঝতে পেরে আটক করে গনধোলাই দেয়। পরে আসল পুলিশে খবর দিয়ে তাদেরকে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মো. বারেক মিয়া (৫০), মাদারীপুর জেলার সদর উপজেলার শোকুনী(২নং ওয়ার্ড) গ্রামের  মো.শওকত হোসেন (৫২) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নুরাইনপুর গ্রামের মো. মাসুম মিয়া (৪৫)। তাঁরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাস করে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোস্তফা কামাল জানান, ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয়রা তাদের আটক করে।গণপিটুনির  খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিনজনকে উদ্ধার করি। এসময় ভুয়া পুলিশ পরিচয় দেওয়া তিনজনের কাছ থেকে পুলিশের ভুয়া আইডি কার্ড,ওয়ারলেস সেট, ছিনতাই-ডাকাতির কাজে ব্যবহার করা লোহার রড  উদ্ধার ও  প্রাইভেটকার জব্দ করা হয়। এ চক্রটি দীর্ঘদিন ধরে পুলিশ পরিচয়ে সাদা পোষাকে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 13, 2020 3:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102