মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ডাকাত সর্দার শিপন সহ পাঁচজন গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১৮২ দেখা হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতচক্রের সর্দার শিপনসহ পাঁচ সদস্যেক গ্রেফতার করেছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোটর সাইকেল ও একটি লোহার তৈরি তালা কাটার মেশিন জব্দ করা হয়।

 

শুক্রবার ( ১১ নভেম্ব)  দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার চৌদ্দগ্রাম সার্কেল জাহিদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ডাকাত সর্দার নোয়াখালীর সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামের সোলেমান প্রকাশ ইউসুফ মেকারের ছেলে জাকির হোসেন শিপন, তার ভাই মোঃ সুজন, কবিরহাটের চরগুইল্লাখালী গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে সোহেল রানা, লক্ষীপুর সদর উপজেলার রাজিবপুর গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন আরিফ ও কুমিল্লার চান্দিনা উপজেলার দল্লাই নবাবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আলা উদ্দিন।

 

প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, গত ১৮ সেপ্টেম্বর গভীর রাতে ৬-৭ জনের সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করায় একটি এগ্রো ফার্মের গেইট কেটে প্রবেশ করে সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। এরপর তারা ফার্মের তিন সিকিউরিটি গার্ডকে ধারালো অস্ত্র দেখিয়ে একটি রুমে আটকে রেখে এগ্রো ফার্মের ভিতর থেকে ৬টি ষাঁড় গরু পিকআপ গাড়ীতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশনায় মামলা রুজু হওয়ার পর ঘটনাস্থলের সিসি ক্যামেরা হতে ঘটনায় জড়িত আসামীদের দৈহিক বর্ণনার তথ্য সংগ্রহের পাশাপাশি তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্যদের শনাক্ত করা হয়।

 

চাঞ্চল্যকর মামলা হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম গত বুধ ও বৃহস্পতিবার ঢাকা, কুমিল্লা, ফেনী ও নোয়াখালী জেলার বিভিন্ন থানা এলাকায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালায়।

 

অভিযানে নোয়াখালী জেলার কবিরহাট ও সেনবাগ থানা এলাকা হতে সিসি টিভি ফুটেজে শনাক্তকৃত আন্তঃজেলা গরু ডাকাত দলের সর্দার শিপন সহ তার ৪ সহযোগীকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত আলামত একটি পিকআপ গাড়ী, একটি মোটর সাইকেল ও তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

Last Updated on November 11, 2022 6:40 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102