শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

কুমিল্লার দাউদকান্দির ব্যবসায়ি সাইফুলের ৯দিনেও সন্ধান মেলেনি

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ২৫৬ দেখা হয়েছে

কনফেকশনারী, গাড়ী ও পাইকারী মাছ বিক্রির ব্যবসা করেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের মৃত আবু ছিদ্দিকের ছেলে সাইফুল ইসলাম। ৩০ বছর বয়সী এ যুবকের সাথে ব্যবসায়িক কোন দ্বন্ধ্ব নেই কারোর। এরপরও তাকে ডিবি পুলিশ পরিচয়ে চার লোক মাইক্রেবাসে করে তুলে নিয়ে যায়। ৯দিনেও কোন খোঁজ নেই ব্যবসায়ি সাইফুলের। উদ্বিগ্ন আতঙ্কে দিন কাটছে তার পরিবারের। নিখোঁজ সাইফুলের স্ত্রী সিমলা বেগম তার স্বামীকে উদ্ধারে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

এদিকে শুক্রবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসষ্ট্যান্ড এলাকায় শতাধিক সাধারণ মানুষের অংশগ্রহনে নিখোঁজ ব্যবসায়ি সাইফুলের সন্ধানের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সাইফুলের বড় ভাই জহিরুল ইসলাম জানান,গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর পৌনে তিনটায় উপজেলার গৌরীপুর বাসষ্ট্যান্ড দাউদকান্দি-গৌরীপুর-মতলব আঞ্চলিক সড়কের মোড়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে হাতকড়া পড়িয়ে কালো রংয়ের মাইত্রোবাস করে আমার ভাইকে জোর করে তুলে নিয়ে যায়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন প্রথমে দাউদকান্দি মডেল থানায় পরে কুমিল্লা ডিবি পুলিশ অফিস ও র‌্যাব অফিসসহ সকল স্থানে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাইনি। আমার ভাইয়ের সন্ধান না পেয়ে গত ২৫ সেপ্টেম্বর দাউদকান্দি মডেল থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়রী করি।

দাউকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জিডির সত্যতা স্বীকার করে বলেন,পুলিশ সাইফুলকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 2, 2020 1:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102