সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

কুমিল্লার দাউদকান্দির সেই স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৪৪ দেখা হয়েছে
# ডা. মো. শাহীনূর আলম সুমন।

কুমিল্লার দাউদকান্দি উপজেলা সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.শাহীনূর আলম সুমনের ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল ও দুর্নীতির অভিযোগে অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে তিন সদ্যসের তদন্ত কমিটি।গত ২৬এপ্রিল (সোমবার) বিকেলে ডা. মো. শাহীনূর আলম সুমনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন আদেশে স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়।

ডা.শাহীনূর আলমের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ যাচাইয়ের জন্য তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খানকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।কমিটির অন্যান্য সদস্যরা হলেন,কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আলমগীর হোসেন,মেডিক্যাল অফিসার (এমও) ডা.ইশরাত জাহান।

আজ মঙ্গলবার (১৮মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে তদন্ত কমিটির সদস্যরা। এ সময় তাঁরা সংশ্লিষ্ট ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি পল্লিচিকিৎসকদের লিখিত জবানবন্দি গ্রহণ করেন।

ডা.মো.শাহীনূর আলম সুমনের বিরুদ্ধে নানা অনিয়মের অনুসন্ধানে ৩ সদ্যসের গঠিত তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন।

তদন্ত কমিটির প্রধান তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.সরফরাজ হোসেন খান বলেন,তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা ছিলো।তবে লকডাউন ও ঈদুল ফিতরের ছুটির কারণে তদন্ত বিলম্ব হয়েছে।

সম্প্রতি ডা. মো. শাহীনূর আলম সুমনের ঘুষ নেওয়ার ৭মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়। এঘটনায় অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে গত ২৬ এপ্রিল তাকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।      

Last Updated on May 18, 2021 11:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102