রবিবার, ২৬ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

দাউদকান্দি থেকে অপহৃত কিশোরীর সন্ধান মিলল নেত্রকোনায়, অপহরণকারী গ্রেফতার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩২ দেখা হয়েছে

কুমিল্লা হতে অপহৃত কিশোরীকে প্রায় ৯ মাস পর নেত্রকোনা থেকে উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। রবিবার (৪জুলাই) রাতে দাউদকান্দি থানা পুলিশের একটি টিম নেত্রকোনা জেলার সদর উপজেলার সাতবেড়িকান্দি গ্রামে অভিযান চালিয়ে ১৭বছর বয়সী ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপহরণকারী নবীর হোসেন (২১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে নেত্রকোনা জেলার সদর উপজেলার সাতবেড়িকান্দি গ্রামের ওয়াজেদ মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলার চর চারপাড়া গ্রামের ওই কিশোরী সিঙ্গুলা আলীয়া মাদ্রাসায় একাদশ শ্রেণীর ছাত্রী। গত বছরের সেপ্টেম্বর মাসে সকালে নিজ গ্রামের আঞ্চলিক সড়কের রফিক মিয়ার দোকানের সামনে থেকে নবীর হোসেনসহ কয়েকজন তাকে টানা-হেঁচরা করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় কিশোরীর পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে গত বছরের ১৫ সেপ্টেম্বর কিশোরীর বাবা বাদী হয়ে নবীর হোসেনের নাম উল্লেখ করে দাউদকান্দি মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওই কিশোরীর বাবা জানান, আসামী নবীর হোসেন গলিয়ারচর মাদ্রাসার হোস্টেলে থেকে লেখাপড়া করত। আমার মেয়েও সেখানে পড়তো।

মামলার তদন্ত কর্মকর্তা দাউদকান্দির গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার বলেন, মামলা করার পর থেকেই আমরা ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতারের তৎপরতা চালাচ্ছিলাম।

অবশেষে প্রযুক্তির সহযোগীতায় ভিকটিম ও অপহরণকারীর অবস্থান শনাক্ত করে রবিবার (৪জুলাই) রাতে নেত্রকোনা সদর উপজেলার সাতবেড়িকান্দি গ্রাম থেকে মামলার এজহারভুক্ত আসামী নবীর হোসেনকে গ্রেফতার করি।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, একই বাড়ি থেকে অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। কিশোরী অসুস্থ্ হওয়ায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে ভর্তি করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on July 5, 2021 8:41 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102