মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চৌদ্দগ্রামে নানার বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুমিল্লার দেবিদ্বারের ধামতীতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে আহত  ইলিয়টগঞ্জে চামড়া সংরক্ষণে ব্যস্ত শ্রমিকরা দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ

কুমিল্লার দুই প্রাইভেট হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ১১৩ দেখা হয়েছে

কুমিল্লায় লাইসেন্স না থাকায় দুইটি হাসপাতালকে সিলগালা করে বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

 

অনিয়ম করে হাসপাতাল পরিচালনার কারণে দুই প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

 

কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা এ অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

 

এসময় কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের ম্যাডিকেল কো-অর্ডিনেটর ডা. মেহেদী হাসান ও জেলা পুলিশের একটি টীম উপস্থিত ছিলেন।

 

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, কুমিল্লার শাকতলা এলাকায় নিউ সিটি হাসপাতাল নামে একটি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান দীর্ঘ দিন লাইসেন্স ছাড়াই কার্যক্রম পরিচালনা করে আসছিলো। ভ্রাম্যমান আদালতের অভিযানে গিয়ে দেখা গেছে- এই প্রতিষ্ঠান লাইসেন্সেরন জন্য কোন আবেদনই করেনি তারা। যে কারনে হাসপাতালটিকে সিলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে। অনিয়মের সাথে স্পর্শকাতর স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান পরিচালনা করায় কর্তৃপক্ষকে দুই লাখ জরিমানা করা হয়।

 

অপরদিকে কুমিল্লা নগরীর রেইসকোর্সে কমফোর্ট হাসপাতালে অভিযান চালিয়ে অপারেশন থিয়েটার ও রোগী থাকার জন্য রুমে অপরিচ্ছন্নতা দেখতে পায়। এসময় ভ্রাম্যমান আদালত এই প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষের কাছে লাইসেন্স দেখতে চাইলে তারা কোন কার্যকর লাইসেন্স দেখাতে পারেনি। ২০১৯ সালের পর থেকে এই প্রতিষ্ঠান তাদের লাইসেন্স নবায়ন করেনি। কমফোর্ট হাসপাতালও অনিয়ম করে স্বাস্থ্যসেবা পরিচালনা করায় তাদের দুই লাখ টাকা জরিমানা করা হয়।

Last Updated on March 29, 2023 4:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102