বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লার ধর্মসাগর পাড়ে নারী উদ্যেক্তাদের তৈরী পণ্যের মেলা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২০১ দেখা হয়েছে

কুমিল্লায় অনলাইন প্লাটফর্ম ও  নারী উদ্যেক্তাদের তৈরী পণ্য নিয়ে নগর উদ্যানের (পার্ক) ধর্মসাগর পাড়ে মেলা বসেছে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও  স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বুধবার (২৪ মার্চ) থেকে শুরু হয়েছে তিনদিনের নারী উদ্যোক্তা পণ্য মেলা।

কুমিল্লা সিটি কপোরেশনের সহযোগিতায় মেলায় স্থান পেয়েছে ২১ টি স্টল। বুধবার শুরুর দিন বিপুল সংখ্যক দর্শক ও ক্রেতার সমাগম ঘটেছে মেলায়।শুক্রবার পর্যন্ত চলবে এ মেলা।

মেলায় শাড়ী-পাঞ্জাবী, সালোয়ার-কামিজ, টপস, বাচ্চাদের পোশাক, বাহারি নকশার পোশাক পাওয়া যাচ্ছে। এছাড়া হ্যান্ডিক্রাফটস, পাট ও চামড়াজাত দ্রব্য, কসমেটিক্স, হাতের তৈরি দেশিয় গহনাসহ নানা ধরনের সামগ্রী, ঘরে বানানো হরেক রকমের পিঠা, আচার ও মুখরোচক খাবার রয়েছে স্টলগুলোতে।

এ ধরনের মেলার মাধ্যমে দেশের নারী উদ্যোক্তারা উৎসাহী ও অনুপ্রাণিত হবে এবং তারা এগিয়ে যাবে এমন মন্তব্য করে নারী উদ্যোক্তা গ্রুপের পরিচালক তারিন মজুমদার বলেন, আমাদের জেলায় আমাদের নিজস্ব পণ্য ও ঐতিহ্য তুলে ধরতে এ মেলার আয়োজন সবদিক থেকে গুরুত্ব বহন করছে।যদিও কম সময় নিয়ে মেলার আয়োজন তবুও মেলার মাধ্যমে কুমিল্লার জেলাভিত্তিক পণ্য প্রদর্শনী ও দেশি পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরতে পারছি ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 24, 2021 10:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102