শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

কুমিল্লার নহর এগ্রো ফার্মে ডাকাতি

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৯২ দেখা হয়েছে

অস্ত্রের মুখে জিম্মি করে খামারের মালিক ও নৈশ প্রহরীর চোখ বেঁধে ১১টি গরু নিয়ে গেছে ডাকাত দল। রবিবার দিবাগত রাতে কুমিল্লা সদর উপজেলার পালপাড়া গ্রামের নহর এগ্রো ফার্মে এ ঘটনা ঘটেছে।

খামারের মালিক পালপাড়া গ্রামের বাসিন্দা ওমর ফারুক জানান, তার ব্যবসায়িক পার্টনার মুহিতুল ইসলাম রাসেল ও খামের নৈশ প্রহরী রাতে খামারে ঘুমিয়ে ছিলেন। রাত ২টা ১৭ মিনিটে ডাকাতদল খামারে হানা দেয়। ডাকাতদল খামারের মূল ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে। এক পর্যায়ে রাসেল ও নৈশ প্রহরীর চোখ মুখ বেঁধে ট্রাকে করে খামারের ১১ টি গরু নিয়ে যায়। যার মধ্যে পাঁচটি গাভি, চারটি বাছুড় ও দুটি ষাড় ছিল।

খামারে নৈশ প্রহরী রনি জানান, প্রথমে চিৎকার করার চেষ্টা করেছি। এ সময় তারা ধারালো অস্ত্র মাথায় ধরে জিম্মি করে। চিৎকার করলে জানে মেরে ফেলার হুমকী দেয়। মাত্র ৩০ মিনিটেই খামারে গরুগুলোকে ট্রাকে করে উঠিয়ে নিয়ে চলে যায় ডাকাতদল।

খবর পেয়ে রাতেই কোতয়ালী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। পরে সোমবার (১৯ এপ্রিল) সকালে খামার পরিদর্শন ও খামারের মালিকের কাছে ঘটনার বিস্তারিত শুনেন অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোঃ সোহান সরকার ও কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল হক।

কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল হক বলেন, আমরা ঘটনার পুরো বিষয়টা জেনেছি। খামারে কোন সিসি ক্যামেরা ছিলো না। খামারের অদূরে একটি বাড়ীর সিসি ক্যামেরায় একটা ট্রাক প্রবেশের ফুটেজ পেয়েছি। তদন্ত করছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 19, 2021 11:21 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102