বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

কুমিল্লার বুড়িচংয়ে পরকীয়ার ঘটনা মিমাংসা না করায় শাশুড়ি ও স্ত্রীকে খুন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৫ দেখা হয়েছে
ঘাতক লোকমান।

স্ত্রীর পরকীয়ার বিষয়টি শাশুড়ি মিমাংসা করে না দেওয়ায় দু’জনকেই ছুরিকাঘাতে খুন করেছে মাদকাসক্ত স্বামী।মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার হালগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতকের নাম লোকমান হোসেন (৩৫)। সে ওই গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। সে পেশায় অটোরিকশা চালক। তার পাঁচ বছর বয়সী এক মেয়ে ও নয় মাস বয়সী এক ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান, লোকমান হোসেন মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রীর ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবি (৫০) কে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। ঘাতক লোকমান ও তার স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল।
স্থানীয় নজির আহমেদ জানান, খুনের পরে লোকমান মসজিদে নামাজ আদায় করতে যায়।পরে বাসায় ফিরে এসে সে লাশের পাশেই বসে ছিল।

স্থানীয় ইউপি সদস্য রফিক জানান, লোকমান ছুরি দিয়ে তার স্ত্রী ও শাশুড়িকে হত্যা করে। আমরা থানায় খবর দিলে পুলিশ এসে লোকমানকে আটক করে নিযে যায়। তবে কি কারনে এ হত্যাকান্ড তা স্পষ্ট করে বলতে পারেননি রফিক।

এদিকে আটক লোকমান জানান, তার স্ত্রী ফারজানা আক্তার পরকীয়ার আসক্ত। বিষয়টি সমাধানের জন্য পাশের কালির বাজার ইউনিয়নের বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে বাড়ীতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যার আগেই স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়িকে সমাধান করতে বলেন। কিন্ত তার শাশুড়ি বিষয়টি সমাধান না করে লোকমানকে গালমন্দ করায় সে উত্তেজিত হয়ে প্রথমে তার দুই সন্তানকে পাশের ঘরে রেখে আসে। পরে ছুরি দিয়ে শাশুড়ি ও তার স্ত্রীকেকে হত্যা করে।

নিহত ফারজানার মামা আলম খান জানান, আমার বোন ও ভাগ্নিকে লোকমান খুন করেছে। অথচ তার পাশেই লোকমানের ভাইদের ঘর। কেউ কি টের পায় নি। আমরা এ খুনের ঘটনার সাথে দায়ী লোকমানের কঠোর বিচার চাই।

নিহত ফারজানার ভাই মেহেদী হাসান জানান, বিকেলে তার বোন ফারজানা তাদের বাড়ী যাওয়ার জন্য আম্মাকে ফোন করেন। পরে আমার আম্মা খাবার রান্না করে নিয়ে যায়। সন্ধ্যায় শুনতে পান তার ভগ্নিপতি লোকমান তার বোন ও মাকে ছুরি দিয়ে হত্যা করে। মেহেদী হাসান জানান, তার ভগ্নিপতি লোকমান মাদকাসক্ত।

কুমিল্লা অতিরিক্ত পুরিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার জানান, আমরা ঘাতককে আটক করেছি। লাশের সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। কি কারনে এমন হত্যাকান্ড সে বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 11:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102