মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

কুমিল্লার বুড়িচংয়ে পরকীয়ার ঘটনা মিমাংসা না করায় শাশুড়ি ও স্ত্রীকে খুন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১ দেখা হয়েছে
ঘাতক লোকমান।

স্ত্রীর পরকীয়ার বিষয়টি শাশুড়ি মিমাংসা করে না দেওয়ায় দু’জনকেই ছুরিকাঘাতে খুন করেছে মাদকাসক্ত স্বামী।মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার হালগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতকের নাম লোকমান হোসেন (৩৫)। সে ওই গ্রামের মৃত আলম মিয়ার ছেলে। সে পেশায় অটোরিকশা চালক। তার পাঁচ বছর বয়সী এক মেয়ে ও নয় মাস বয়সী এক ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান, লোকমান হোসেন মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রীর ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবি (৫০) কে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। ঘাতক লোকমান ও তার স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল।
স্থানীয় নজির আহমেদ জানান, খুনের পরে লোকমান মসজিদে নামাজ আদায় করতে যায়।পরে বাসায় ফিরে এসে সে লাশের পাশেই বসে ছিল।

স্থানীয় ইউপি সদস্য রফিক জানান, লোকমান ছুরি দিয়ে তার স্ত্রী ও শাশুড়িকে হত্যা করে। আমরা থানায় খবর দিলে পুলিশ এসে লোকমানকে আটক করে নিযে যায়। তবে কি কারনে এ হত্যাকান্ড তা স্পষ্ট করে বলতে পারেননি রফিক।

এদিকে আটক লোকমান জানান, তার স্ত্রী ফারজানা আক্তার পরকীয়ার আসক্ত। বিষয়টি সমাধানের জন্য পাশের কালির বাজার ইউনিয়নের বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে বাড়ীতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যার আগেই স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়িকে সমাধান করতে বলেন। কিন্ত তার শাশুড়ি বিষয়টি সমাধান না করে লোকমানকে গালমন্দ করায় সে উত্তেজিত হয়ে প্রথমে তার দুই সন্তানকে পাশের ঘরে রেখে আসে। পরে ছুরি দিয়ে শাশুড়ি ও তার স্ত্রীকেকে হত্যা করে।

নিহত ফারজানার মামা আলম খান জানান, আমার বোন ও ভাগ্নিকে লোকমান খুন করেছে। অথচ তার পাশেই লোকমানের ভাইদের ঘর। কেউ কি টের পায় নি। আমরা এ খুনের ঘটনার সাথে দায়ী লোকমানের কঠোর বিচার চাই।

নিহত ফারজানার ভাই মেহেদী হাসান জানান, বিকেলে তার বোন ফারজানা তাদের বাড়ী যাওয়ার জন্য আম্মাকে ফোন করেন। পরে আমার আম্মা খাবার রান্না করে নিয়ে যায়। সন্ধ্যায় শুনতে পান তার ভগ্নিপতি লোকমান তার বোন ও মাকে ছুরি দিয়ে হত্যা করে। মেহেদী হাসান জানান, তার ভগ্নিপতি লোকমান মাদকাসক্ত।

কুমিল্লা অতিরিক্ত পুরিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার জানান, আমরা ঘাতককে আটক করেছি। লাশের সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। কি কারনে এমন হত্যাকান্ড সে বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 11:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102