শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নোবিপ্রবির দশ শিক্ষকের গবেষণা প্রকল্প ইউজিসির অনুদান পেল মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের চেতনাকে ধারন করে এগিয়ে চলছে দৈনিক আজকের দর্পণ #:কুমিল্লায় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঈদে মিলাদুন্নবী সা. উদযাপন কী এবং কেন উসাবের নেতৃত্বে অন্তর ও জাবেদ অস্ত্র গুলিসহ ঠাকুরপাড়া মুরাদপুর ও চর্থার চার যুবক গ্রেফতার শেখ হাসিনার বিচক্ষণ ও সুদক্ষ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে : অর্থমন্ত্রী চট্টগ্রামে সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীর নেতৃত্বে বর্ণাঢ্য জশনে জুলুস # ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন একটি শ্রেষ্ঠ ইবাদত তাল গাছে উঠে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল শ্রমিকের লাকসামে ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন শিক্ষক   দাউদকান্দিতে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় চারজন গ্রেফতার কুমিল্লা নগরীতে বসুন্ধরা ও কিউর ডায়াগনস্টিক সেন্টারকে সাড়ে চার লাখ টাকা জরিমানা বিদেশি পিস্তলসহ সদর দক্ষিণের বুলেট গ্রেফতার বুড়িচংয়ে অবৈধ গ্যাস সংযোগ ও পাইপলাইন বিছিন্ন চান্দিনায় নিখোঁজের পরদিন পুকুরে ভেসে উঠলো মাদরাসা ছাত্রের লাশ হাজিরা দিলেন রিজভী, খালেদা জিয়ার অনুপস্থিতে পেছালো চার্জ গঠনের তারিখ প্রাথমিক শিক্ষাস্তরে শিক্ষকের ভূমিকা অপরিসীম চান্দিনায় কথিত চক্ষু চিকিৎসককে ভ্রাম্যমান আদালতে এক মাসের কারাদণ্ড নাঙ্গলকোটে অভিযানের খবর শুনে সড়ক থেকে লাপাত্তা অবৈধ সিএনজি অটোরিকশা বরুড়ার কৃষক সাত্তার হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার মেঘনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ২৪ জনের নামে মামলা

কুমিল্লার বুড়িচংয়ে বিয়ের ৯দিন পর নববধূর আত্মহত্যা !

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৭৩৯ দেখা হয়েছে

এখনও মুছে যায়নি হাতের মেহেদীর রঙ। বিয়ে হয়েছে মাত্র ৯দিন। এর মধ্যে কি এমন ঘটনা ঘটেছে সুন্দরী নববধূ তানজিনাকে স্বামীর ঘরেই সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নিতে হয়েছে। ঘটনার ২৪ঘন্টার বেশি সময় পার হলেও তানজিনার মৃত্যু ঘিরে কোন তথ্যই জানা যায়নি।

ঘটনাটি শনিবার (২৫ জুলাই) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা পূর্বপাড়া গ্রামে ঘটেছে।

পুলিশ রবিবার (২৬ জুলাই) তানজিনার লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তানজিনার শ্বশুরবাড়ি ও পুলিশ সুত্রে জানা যায়, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের ভারেল্লা পূর্বপাড়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে রবিউল্লাহর (২৪) সাথে পারিবারিক সম্মতিতে গত ১৬ জুলাই দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর পূর্বপাড়া গাজী বাড়ির দুলাল মিয়ার কন্যা তানজিনার (১৮) বিয়ে হয়। শনিবার (২৫ জুলাই) দুপুরে বাড়ির লোকজনের অগোচরে তানজিনা তার স্বামীর ঘরের দরজা,জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না ঝুলিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
রবিউল্লাহর বড় ভাইয়ের স্ত্রী বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করে দরজা খুলতে ব্যর্থ হওয়ার পর এক পর্যায়ে দরজাটি ভেঙ্গে তানজিনার ঝুলন্ত লাশ দেখতে পায়।
বিষয়টি বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশে জানালে বিকেলে এসআই জিয়াউদ্দিনের নেতৃত্বে একটি দল এসে সুরুতহাল করে দেবপুর ফাঁড়িতে নিয়ে যায়।

রবিবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Last Updated on July 26, 2020 4:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102