বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

কুমিল্লার মুরাদনগরে অটোরিকশাচালক খুন !

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৭৫ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে আবদুল হক নামের চল্লিশোর্ধ বয়সী এক অটোকিশা চালকের লাশ উদ্ধার করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ। লাশের কাছাকাছি স্থানেই পড়েছল অটোরিকশাটি। রোজগারের টাকাও ছিল রিকশাচালকের জামার পকেটে। পুলিশের ধারণা এটি খুন।

বুধবার (২৩ জুন) সকালে মুরাদনর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি ইউনিয়নের কমলপুর গ্রাম থেকে ওই অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।   খুন হওয়া রিকশাচালক  মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের মৃত জুলহাস মিয়ার পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হক মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেননি। সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তার কোনো হদিস পায়নি।

বুধবার (২৩ জুন) সকালে বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের কমলপুর গ্রামের রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। আবার অনেকেই লাশের ছবি ফেসবুকে ছেড়ে দেয়। ফেসবুকে ছবি দেখেই পরিবারের লোকজন নিশ্চিত হয় এ লাশ আব্দুল হকের। এ ঘটনায় নিহতের স্ত্রী মালেকা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বাঙ্গরা বাজার থানায় মামলা করেন।

নিহত রিকশাচালকের স্ত্রী বলেন, আমার স্বামী অত্যন্ত সহজ সরল ছিলেন। প্রতিবেশী কিংবা জায়গা জমি নিয়ে কারো সঙ্গে বিরোধ ছিল না। কি কারণে তাকে খুন করা হলো তা বুঝতে পারছি না। আমার স্বামীর হত্যাকারীদের খুঁজে বের করা হোক। খুনিদের শাস্তি চাই।

বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, রিকশাচালক আব্দুল হকের পেটের নিচের ডান অংশে আঘাতের চি‎‎হ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করছি তাকে হত্যা করা হয়েছে। তবে অবাক বিষয় হলো তার লাশের ৩শ’ গজের মধ্যেই পড়েছিল অটোরিকশাটি। পকেটে ছিল ৭৫০ টাকা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে রহস্য উদঘাটন হবে।  এছাড়া ঘটনার বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 23, 2021 9:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102