রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

কুমিল্লার মুরাদনগরে গাছের খুঁটির সঙ্গে কিশোরের হাত-পা বেঁধে নির্যাতন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৯০ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার দক্ষিন নোয়াগাও  গ্রামে এক প্রতিবন্ধীর কিশোর সন্তানকে গাছের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন করেছে একই গ্রামের কতিপয় যুবক। নির্যাতনের শিকার ওই কিশোরের নাম সোহাগ। সে ওই গ্রামের মুন্সী বাড়ীর আল-আমীনের পুত্র।

মোবাইল ফোন চুরির অভিযোগ এনে ঘর থেকে ধরে নিয়ে ওই কিশোরকে নির্যাতন করা হয়। নির্যাতনের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে এঘটনার বিচার দাবী ও নিন্দা জানিয়েছেন গ্রামবাসী।

ঘটনার বিবরণে জানা যায়, ওই গ্রামের কামারচর মোড়ে জনৈক সজিবের দোকান থেকে একটি মোবাইল ও কিছু নগদ টাকা চুরি হয়। এঘটনার সোহাগ নামে ওই কিশোরকে সন্দেহ করা হয়। পরে গত বুধবার একই গ্রামের মুকবল হোসেনের ছেলে আশিক, মতিন মোল্লার ছেলে রুবেল ও আছমত আলীর ছেলে কামালসহ আরও কয়েকজন মিলে সোহাগকে বাড়ি থেকে ধরে নিয়ে একটি গাছের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে মারধর করে। সারাদিন সোহাগকে বেঁধে রাখা হয়। ওই সময় কে বা কারা নির্যাতনের ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করে রাখে।

ওইদিনই চুরি যাওয়া মোবাইল ফোন একই এলাকার ধনু মিয়ার ছেলে নজরুলের কাছ থেকে উদ্ধার করা হয়। পরে নির্যাতনের ঘটনা কাউকে না বলতে এবং কিছুদিন গ্রামের বাইরে থাকার ভয়ভীতি দেখিয়ে সোহাগকে ছেড়ে দেয় ওই যুবকরা। শনিবার নির্যাতনের ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে পড়ে।

নির্যাতিত কিশোর সোহাগের বাবা আল-আমীন বলেন, ‘আমি একজন প্রতিবন্ধী অসহায় লোক। ভিক্ষা করে সংসার চালাই। আমার ছেলেকে চুরির মিথ্যা অপবাদ দিয়ে যে নির্যাতন করা হয়েছে আমি এর বিচার চাই।’

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে আমি অবহিত নই। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।  

Last Updated on May 16, 2021 7:53 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102