সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

কুমিল্লার মুরাদনগরে যুবলীগ নেতার বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৪০ দেখা হয়েছে

সম্পত্তি উদ্ধার করে দেয়ার নামে এক অসহায় নারীর কাছ থেকে দেড় লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ায় কুমিল্লায় যুবলীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ওই নারী।সোমবার (১৪জুন) মুরাদনগর থানা পুলিশ অভিযোগের তদন্ত করতে গেলে স্থানীয় লোকজনও ঘটনার সত্যতার কথা স্বীকার করেন।

জানা যায়, ভ‚ক্তভোগী নারী নাছিমা বেগম তিতাস উপজেলার কলাচাঁনকান্দি গ্রামের আবদুল বারেক মিয়ার মেয়ে। তার স্বামীর বাড়ি মুরাদনগর উপজেলার বাখরাবাদ গ্রামে।আর পৈত্রিক সম্পত্তি উদ্ধার করে দেয়ার নামে যাকে ১লাখ ৫৫ হাজার দিয়েছেন, তিনি হলেন মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াসিন আরাফাত বাবু।

ওই নারী সাংবাদিকদের বলেন, জায়গা-জমি নিয়ে পূর্ব থেকেই স্বামী শহীদ মিয়ার সাথে আমার বিরোধ চলছিল। আমাদের কাউকে না জানিয়ে আমার বৃদ্ধ বাবা থেকে স্বামী শহীদ মিয়া জোরপুর্বক ৪২শতাংশ জমি দানপত্র দলিল করে নেয়। পরে আমরা জানতে পেরে ওই জমি উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হই। এক পর্যায়ে জাহাপুর গ্রামের স্থানীয় যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত বাবুর শরানপন্ন হলে বাবু আমার জমি উদ্ধার করে দিবে বলে দুই দফায় ১লাখ ৫৫ হাজার টাকা নেন। কিন্তু পাঁচ মাস অতিবাহিত হলেও সে জমি উদ্ধার থাক দূরের কথা আমার টাকা ফেরত চাইতে গেলে উল্টো আমাকে বিভিন্ন গালমন্দ ও টাকা নেয়নি বলে অস্বীকার করে।পরে আমি নিরুপায় হয়ে গত শনিবার যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত বাবু, শহীদ মিয়াসহ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করি।

এদিকে অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত বাবু বলেন, আমি নাছিমা বেগমের কাছ থেকে কোন টাকা পয়সা নেইনি, তবে আমার এক বন্ধু ওই মহিলার কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়েছে বলে আমি শুনেছি।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, প্রতারনা করে নাছিমা বেগম নামের এক নারীর কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে ওই নারীর টাকা আমরা উদ্ধার এবং অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 14, 2021 6:49 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102