শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ : জাহাঙ্গীর আলম সরকার এমপি নতুন প্রজন্মের মাঝে মহান একুশের গুরুত্ব ও চেতনা জাগিয়ে তুলতে হবে : আঞ্চলিক পরিচালক-বাউবি বরুড়ায় ব্র্যাকের ৭০টি উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রে নিজেদের তৈরি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা আজ ২১শে ফেব্রুয়ারি, অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করার দুর্দম সাহসের উৎস এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

কুমিল্লার মেঘনার ঘটনায় একজন গ্রেফতার, বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০০ দেখা হয়েছে

কুমিল্লার মেঘনা উপজেলায় এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নাজমা বেগম (৫৫) নামের এক গৃহবধুকে কুপিয়ে খুনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মেঘনা থানায় হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।এ ঘটনায় জড়িত থাকার অপরাধে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে দেলোয়ার(৩৫)নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও মেঘনা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ফারুক আব্বাসী ও তার নিকটাত্মীয়র বাড়ী থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করেছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ভাওরখোলা ইউনিয়নের ভাওরখোলা গ্রামে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে।নিহত নাজমা বেগম একই গ্রামের আব্দুস সালামের স্ত্রী। হামলাকারী ও হামলার শিকার দুইপক্ষই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে জানা গেছে।
শনিবার দুপুরে সিরাজুল ইসলাম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান ফারুক আব্বাসীকে প্রধান আসামী করে এজাহারভুক্ত ২৩জনের নাম উল্লেখ করে ও ১৫জনকে অজ্ঞাতনামা আসামী করে মেঘনা থানায় একটি হত্যা মামলা হয়েছে। এছাড়াও বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধারে পুলিশ বাদী হয়ে পৃথক আরো একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ভাওরখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফারুক আব্বাসীর সঙ্গে গত ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া নিয়ে একই গ্রামের স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলামের সাথে বিরোধ চলছিলো।নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে দীর্ঘ দিন এলাকায় আসতে পারেনি সিরাজ।শুক্রবার তার চাচাতো ভাই দিলবারের মেয়ের বিয়ে উপলক্ষে ঢাকা থেকে বাড়িতে আসেন।তবে সামনে ইউপি নির্বাচন হওয়ায় সিরাজের বাড়িতে আসার বিষয়টি মেনে পারেনি ফারুক আব্বাসী। এ কারনে শুক্রবার সন্ধ্যায় ফারুক আব্বাসীর নেতৃত্বে দেশীয় তৈরী অস্ত্র নিয়ে একদল সিরাজুল ইসলামের বাড়িতে হামলা চালায়।

এ সময় হামলাকারীরা নাজমা বেগমসহ ঘরে থাকা সকলকে কুপিয়ে আহত করে।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাজমা বেগমকে মৃত ঘোষণা করেন।পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।মেঘনা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ফারুক আব্বাসীও তার নিকটাত্মীয়র বাড়ী থেকে ৮০টি টেঁটা, ১০টি ছেনা, ৩টি চাইনিজ কুড়াল, ৫টি ধামা, ৫টি ছোঁড়াসহ বেশকিছু বল্লম উদ্ধার করেছে।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মজিদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ব্যাপারে হত্যা ও দেশীয় তৈরী অস্ত্র উদ্ধারে থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন,এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় উপজেলা প্রশাসন এবং মেঘনা থানা পুলিশ যৌথভাবে মাঠে কাজ করছে।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো.ফজলুল করিম বলেন,আসামীদের গ্রেফতারে পুলিশের ২টি টিম মাঠে কাজ করছে,পুনরায় হামলা ও সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 20, 2021 9:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102