মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

কুমিল্লার রাজগঞ্জ-পানপট্টি এলাকার ব্যবসায়ী হাজী কাউছারের রহস্যজনক মৃত্যু

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২২৮ দেখা হয়েছে

কুমিল্লার রাজগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী আবদুস সালামের পুত্র হাজী কাউছারের রস্যজনক মৃত্যু ঘটেছে।সোমবার (৭জুন) রাত দশটার দিকে তিনি কুমিল্লা নগরীর উত্তর চর্থার ইপিজেড এলাকায় দ্বিতীয় স্ত্রীর বাসায় মারা যান। তার গলায় আঘাতের চিহ্ন থাকায় পারিবারিকভাবে পুলিশে খবর দেয়ার পর লাশ ময়নাতদন্তের জন্য রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মঙ্গলবার (৮জুন) সকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। দুপুরে তাকে চর্থায় দাফন করা হয়।

সোমবার (৭জুন) রাত ৯টা পর্যন্ত হাজী কাউছার তার ব্যবসায়িক এলাকা রাজগঞ্জ-পানপট্টিতে আড্ডা দিয়ে বাড়ি ফেরেন। তিনি কুমিল্লা রাজগঞ্জ এলাকার মদিনা পেপারের স্বত্বাধিকারী। তার প্রথম সংসারে কোন সন্তান নেই। দ্বিতীয় সংসারে তার দুই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বর্তমানে তার দ্বিতীয় স্ত্রী বিথি অন্তসত্ত¡া বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার সময় নিহতের ছোট ভাইয়ের কাছে একটি মেসেজ আসে, কাউছার মারা গেছে। তার লাশ নগরীর একটি হাসপাতালে আছে। খবর শুনে সেখানে উপস্থিত হন স্বজনরা। পরে গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দিলে রাতে কোতয়ালি মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই ছিদ্দিকুর রহমান জানান,চর্থার ইপিজেড এলাকায় দ্বিতীয় স্ত্রী মিথিলা আক্তার বিথির বাসায় ছিলেন ভাই কাউছার। তার সাথে কারো বিরোধ ছিল না। আমরা এটাও স্পষ্ট নয়, এটা হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু। গলায় আঘাতের চিহ্ন থাকার কারণে পুলিশকে খবর দিই।

কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহতের গলায় অর্ধচন্দ্রাকৃতি দাগ ছিল। এখন নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। তদন্ত সাপেক্ষে বোঝা যাবে, এটা হত্যা, নাকি অন্য কিছু।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 8, 2021 9:14 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102