সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান

কুমিল্লার ২০০২-০৪-বন্ধুরা পুরো এক মাসের খাদ্য সামগ্রী দিলেন এতিম শিশুদের 

মাহফুজ নান্টু, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২১৩ দেখা হয়েছে

এতিমখানার শিশুদের জন্য পুরো এক মাসের খাবার তুলে দিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধুরা। খাবার পেয়ে উচ্ছ্বসিত এতিম শিশুরা।

মঙ্গলবার (১১ মে) দুপুরে গ্রুপের সদস্যরা কুমিল্লার আদর্শ সদর উপজেলার শিমড়া হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় উপস্থিত হন। ওই মাদ্রাসায় অর্ধশত শিক্ষার্থী রয়েছে। তাদের একমাসের ৯ মন চাল, ২০ লিটার তেল, ৩০ কেজী ডাল, পর্যাপ্ত পরিমান পেয়াজ ও লবন তুলে দেন এতিমখানার প্রতিষ্ঠাতা আনিস মোর্শেদের হাতে।

এতিম শিশু শিক্ষার্থীর এক মাসের খাবার পেয়ে আনন্দিত মাদ্রাসার পরিচালক আনিস মোর্শেদ। অনুভূতি ব্যক্ত করে আনিস মোর্শেদ বলেন, স্থানীয়দের সহযোগিতায় চলছে এতিমখানাটি। এখানে যে সব শিশু কোরান শিক্ষা গ্রহণ করে তারা বেশিরভাগ এতিম ও নিম্ন আয়ের মানুষজনের সন্তান। তাদের খাবার যোগাড় করতে আমাকে হিমশিম খেতে হয়। আজ ২০০২ ও ২০০৪ বন্ধু সংগঠনটি পুরো একমাসের রসদ তুলে দিলো। আমাদের তাদের জন্য মনভরে দোয়া করি।

এতিম শিশুদের মাঝে খাবার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধু মিথিলা মজুমদার মুমু, জিয়াউল হাসান বনি, কামাল খান বুলি ও কালিপদ দেবনাথ।

অন্যান্য বারের মতো এবারের আয়োজনেও সহযোগীতায় ছিল কুমিল্লার আরো বন্ধুরা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 11, 2021 11:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102