শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল

কুমিল্লায় এক লাখ ৯১ হাজার দুস্থ পরিবার পাচ্ছে ১০ কেজি করে চাল

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২৩৩ দেখা হয়েছে

কুমিল্লা জেলা ত্রাণ ও পুনর্বাসন বিভাগের উদ্যোগে ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতি পরিবার পাচ্ছে ১০কেজি করে চাল। মঙ্গলবার (২৮ জুলাই) দিনভর জেলার মুরাদনগর উপজেলার চাপিতলা ইউপি এবং দেবিদ্বার উপজেলার ভানী ইউপি এলাকায় ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন এবং পরিদর্শন করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মনিরুল হক।

এসময় মুরাদনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল হাই, ইউপি চেয়ারম্যান কাইয়ুম ভ‚ইয়াসহ স্থানীয় কর্মকর্তাগণ এবং দেবিদ্বার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম মাওলা এবং ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ফাতেমা বেগম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মুকুল, ট্যাগ অফিসার দেলোয়ার হোসেন মৃধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার বন্যায় ক্ষতিগ্রস্থ, দুর্যোগ আক্রান্ত এবং অতি দরিদ্র পরিবারগুলোর জন্য দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করেন। এরই অংশ হিসেবে কুমিল্লা জেলার ১৭টি উপজেলায় এক লাখ ৯১ হাজার দুস্থ পরিবারকে ১০ কেজি করে চাল এবং অন্যান্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

মঙ্গলবার এসব বিতরণ কার্যক্রম পরিদর্শন করে সরকার নির্ধারিত নিয়মে অসহায় দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সামগ্রী বিতরণ নিশ্চিত করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক। তিনি জানান জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনা অনুযায়ী আমরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছি। স্বাস্থ্য বিধি অনুসারে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

 

 

Last Updated on July 28, 2020 12:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102