বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লায় চাঁদা না পেয়ে প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬৫৭ দেখা হয়েছে

চাঁদার দাবীতে বাড়িঘরে ও লোকজনের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।কুমিল্লা আদর্শ সদর উপজেলার ময়নামতি সেনানিবাস সংলগ্ন সাহেবনগর এলাকায় সাবেক জি আর্মি সদস্য হাজী আব্দুল বারেক ও তার পুত্র প্রবাসী মিজানুর রহমান এবং তার ভাইদের বাড়িতে স্থানীয় দুর্বৃত্তরা চাঁদার দাবীতে পর পর কয়েকবার হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার ২৯ জানুয়ারী দুপুরে দুবৃত্তরা হামলা চালিয়ে বাড়ির সীমানা প্রাচীরসহ সিসি ক্যামেরা ভাংচুর করে।এসময় আহত হয়েছে গৃহকর্তা ও বিদেশ ফেরত দুই ছেলে।

ক্ষতিগ্রস্তরা জানায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার দুর্গাপুর (উত্তর) ইউনিয়নের সাহেবনগর এলাকায় হাজী আবদুল বারেক পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। তার ৫ ছেলের মধ্যে ৪ জনই প্রবাসী। একজন যশোহর ক্যান্টনমেন্টে কর্মরত।এ অবস্থায় ফাঁকা বাড়ি পেয়ে সাহেবনগর সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকার একটি গ্রুপ দীর্ঘদিন ধরে ওই প্রবাসী পরিবারের কাছে নানা অজুহাতে চাঁদা দাবী করে আসছিল।চাঁদা দিতে অস্বীকার করায় প্রায় তিনবার ওই বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য বিদেশ ফেরত মিজানুর রহমান জানান,‘গত ২৯ জানুয়ারী জুমার নামাজ আদায় শেষে মসজিদ থেকে বাড়ি ফিরে এসে দেখি ঘর-দুয়ার ভাংচুর করছে দুর্বৃত্তরা।তারা বাড়ির সীমানা প্রাচীর,বাড়ির নিরাপত্তায় ব্যবহৃত সিসি ক্যামেরা ভাঙ্গচুর ও একটি গাছ কেটে ফেলে।এসময় ৯৯৯-এ কল করলে পুলিশ ঘটনাস্থলে আসার খবর পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।পরে নাজিরাবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থালে আসে। এসময় পুলিশ আমাদেরকে থানায় অভিযোগের পরামর্শ দেয়।

এদিকে পুলিশ আসার আগে দুর্বৃত্তদের হামলায় মিজানুর রহমান, জানে আলম, আব্দুল বারেক আহত হন।কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 30, 2021 9:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102