রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

কুমিল্লায় চাঁদা না পেয়ে প্রবাসীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৭০৫ দেখা হয়েছে

চাঁদার দাবীতে বাড়িঘরে ও লোকজনের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।কুমিল্লা আদর্শ সদর উপজেলার ময়নামতি সেনানিবাস সংলগ্ন সাহেবনগর এলাকায় সাবেক জি আর্মি সদস্য হাজী আব্দুল বারেক ও তার পুত্র প্রবাসী মিজানুর রহমান এবং তার ভাইদের বাড়িতে স্থানীয় দুর্বৃত্তরা চাঁদার দাবীতে পর পর কয়েকবার হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার ২৯ জানুয়ারী দুপুরে দুবৃত্তরা হামলা চালিয়ে বাড়ির সীমানা প্রাচীরসহ সিসি ক্যামেরা ভাংচুর করে।এসময় আহত হয়েছে গৃহকর্তা ও বিদেশ ফেরত দুই ছেলে।

ক্ষতিগ্রস্তরা জানায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার দুর্গাপুর (উত্তর) ইউনিয়নের সাহেবনগর এলাকায় হাজী আবদুল বারেক পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। তার ৫ ছেলের মধ্যে ৪ জনই প্রবাসী। একজন যশোহর ক্যান্টনমেন্টে কর্মরত।এ অবস্থায় ফাঁকা বাড়ি পেয়ে সাহেবনগর সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকার একটি গ্রুপ দীর্ঘদিন ধরে ওই প্রবাসী পরিবারের কাছে নানা অজুহাতে চাঁদা দাবী করে আসছিল।চাঁদা দিতে অস্বীকার করায় প্রায় তিনবার ওই বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য বিদেশ ফেরত মিজানুর রহমান জানান,‘গত ২৯ জানুয়ারী জুমার নামাজ আদায় শেষে মসজিদ থেকে বাড়ি ফিরে এসে দেখি ঘর-দুয়ার ভাংচুর করছে দুর্বৃত্তরা।তারা বাড়ির সীমানা প্রাচীর,বাড়ির নিরাপত্তায় ব্যবহৃত সিসি ক্যামেরা ভাঙ্গচুর ও একটি গাছ কেটে ফেলে।এসময় ৯৯৯-এ কল করলে পুলিশ ঘটনাস্থলে আসার খবর পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।পরে নাজিরাবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থালে আসে। এসময় পুলিশ আমাদেরকে থানায় অভিযোগের পরামর্শ দেয়।

এদিকে পুলিশ আসার আগে দুর্বৃত্তদের হামলায় মিজানুর রহমান, জানে আলম, আব্দুল বারেক আহত হন।কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 30, 2021 9:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102