মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

কুমিল্লায় দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ দেখা হয়েছে

 

কুমিল্লায় ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। তারা হলেন কুমিল্লা জেলার সদর উপজেলার ধনুয়াখলার মিয়াজী বাড়ির নুরুল ইসলাম (৩৩) ও একই উপজেলার সৈয়দপুর গ্রামের আবদুর রহমান (৫৫)। তারা সম্পর্কে উকিল শ্বশুড় ও জামাই।

 

মঙ্গলবার দুপুরে মামলার রায় ঘোষনা করেন জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

 

দুই জনের যাবজ্জীবনের পাশাপাশি নুরুল ইসলামকে ১০ হাজার ও আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোর্ট পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান। তিনি জানান, রায় ঘোষনার সময় আসামীরা উপস্থিত ছিলেন।

 

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালে মাত্র ১০ হাজার টাকার জন্য নুরুল ইসলাম তার স্ত্রী দেলোয়ারাকে আসামী আবদুর রহমানের কাছে বিক্রি করে। বিষয়টা জানতো না স্ত্রী দেলোয়ারা বেগম। ২০২০ সালের ১ সেপ্টেম্বর ঘটনার দিন সন্ধ্যায় স্বামী নুরুল ইসলাম তার স্ত্রীর হাত পা চেপে ধরে। আবদুর রহমান দেলোয়ারাকে ধর্ষণ করে।

 

মামলার তদন্ত চলাকালে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে এবং আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহন করে। এই মামলায় মোট ৯ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন।

Last Updated on September 20, 2022 5:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102