সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান

কুমিল্লায় মার্কেট দোকানপাটে ভিড় : করোনা নয়, ক্রেতা-বিক্রেতাদের ভয় প্রশাসন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৩০ দেখা হয়েছে

করোনাভাইরাস প্রতিরোধে আগামীকাল বুধবার থেকে সপ্তাহব্যাপী কঠোর লকডাউনকে কেন্দ্র করে কুমিল্লা নগরীর শপিংমল ও বিভিন্ন ব্যাংকে মানুষের ব্যাপক সমাগম লক্ষ্য করা গেছে।

গত বছর ঈদে সন্তানদের নতুন জামা কিনে না দিতে পারার আক্ষেপ অনেক অভিভাবকেরই রয়েছে। তাই এবার তাদের সন্তানদের জন্য নতুন পোশাক কিনতে বাজারে হুমড়ি খেয়ে পড়েছেন। এতে সরকারি নির্দেশনার কথা ভুলে গেছেন ক্রেতা-বিক্রেতা উভয়ই। এসব স্থানে বেশিরভাগ লোকজন মাস্ক পড়া থাকলেও মানা হয়নি স্বাস্থ্যবিধি। গাদাগাদি অবস্থায় ক্রেতা-বিক্রেতাদের কাছে করোনা ভীতি দেখা যায়নি, তাদের ভয় প্রশাসন।

সোমবার নগরীর কান্দিরপাড়, বাদুরতলা,মনোহরপুর, রাজগঞ্জ ও চকবাজার এলাকা ঘুরে দেখা গেছে দীর্ঘ যানজট । আর রানীর বাজার ও রাজগঞ্জ বাজারে মানুষের ভিড়ে হাঁটাও দুঃসাধ্য হয়ে পড়ে। তবে নগরীর শপিংমলগুলোতে পুরুষদের চেয়ে নারীদের উপস্থিতি বেশি দেখা গেছে। ছেলে মেয়েসহ পরিবারের সদস্যদের জন্য ঈদের জামা কিনতেই তারা বাজারে ভিড় করছেন। তবে সরকারি নির্দেশনা মেনে বিকাল ৫ টায় নগরীর সকল মার্কেট শপিং মল বন্ধ হয়ে যেতে দেখা গেছে।

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক আবু নায়ীম আল মামুন বলেন, লকডাউন এবার কঠোর হবে, দীর্ঘ হবে এমন প্রচারনায় মানুষ বাজারে হুমরী খেয়ে পড়েছে। আর যারা শপিং মলে ঈদের বাজার করছেন তাদের সচেতনতা কম, স্বাস্থ্য ঝুঁকির চেয়ে বাচ্ছাদের আবদারকে বেশি প্রাধান্য দিচ্ছেন।এটা কাম্য নয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।  

Last Updated on April 12, 2021 11:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102