-পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন" /> কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ – প্রতিসময়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ : জাহাঙ্গীর আলম সরকার এমপি নতুন প্রজন্মের মাঝে মহান একুশের গুরুত্ব ও চেতনা জাগিয়ে তুলতে হবে : আঞ্চলিক পরিচালক-বাউবি বরুড়ায় ব্র্যাকের ৭০টি উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রে নিজেদের তৈরি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা আজ ২১শে ফেব্রুয়ারি, অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করার দুর্দম সাহসের উৎস এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ -পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম রবিবার, ১৬ মে, ২০২১
  • ১২৯ দেখা হয়েছে
# মনির হোসেন। ফাইলফটো

কুমিল্লা শহরতলীর দূর্গাপুরে মনির হোসেন (৪৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার পর পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন করার অভিযোগ উঠেছে। এ ঘটনার চারদিন পর ওই যুবকের স্বজনরা প্রথমে হাসপাতাল ও পরে থানায় এসে জানতে পারেন অজ্ঞাত পরিচয়ে লাশ  দাফন করা হয়েছে।

রবিবার (১৬ মে) রাত ১১টায় এ রির্পোট লিখা পর্যন্ত কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন নিহতের স্বজনরা।

নিহত মনির হোসেনের ভায়রা দুর্গাপুর উত্তর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও নিহতের আত্মীয় সালাউদ্দিন জানান, পাওনা টাকার জের ধরে ঘোড়ামারা গ্রামের আমির হোসেনের ছেলে এরশাদ,আজাদ শহিদ ও আরো কয়েকজন মিলে মনির হোসেনকে তুলে নিয়ে গত বুধবার তাদের দোকানের সামনে ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে কয়েক দফা মারধর করে আটকে রাখে। এতে তার মৃত্যু ঘটে। আমরা খোঁজাখুজি করে বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজের ভর্তি রেজিষ্টারে ভর্তি এন্ট্রি থাকলেও রোগী কিংবা তার লাশ পাইনি। রবিবার কোতয়ালী মডেল থানায় ছবি দেখে মনিরকে সনাক্ত করি। জানতে পারি তাকে বেওয়াশি লাশ হিসেবে টিক্কাচর কবরস্থানে দাফন করা হয়েছে। আমরা এ বিষয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

স্থানীয় একটি সূত্র জানায়, নিহত মনিরের বাড়ি শহরের অশোকতলা এলাকায়। সে দূর্গাপুর দিঘিরপাড় এলাকায় শশুর বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। সে নেশাগ্রস্থ ছিল। মোবাইল চুরির অপবাদে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, বিষয়টিতে রহস্য রয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে। মৌখিকভাবে জানালেও এখনো এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 16, 2021 11:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102