-পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন" /> কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ – প্রতিসময়
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ -পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম রবিবার, ১৬ মে, ২০২১
  • ১০৭ দেখা হয়েছে
# মনির হোসেন। ফাইলফটো

কুমিল্লা শহরতলীর দূর্গাপুরে মনির হোসেন (৪৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার পর পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন করার অভিযোগ উঠেছে। এ ঘটনার চারদিন পর ওই যুবকের স্বজনরা প্রথমে হাসপাতাল ও পরে থানায় এসে জানতে পারেন অজ্ঞাত পরিচয়ে লাশ  দাফন করা হয়েছে।

রবিবার (১৬ মে) রাত ১১টায় এ রির্পোট লিখা পর্যন্ত কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিলেন নিহতের স্বজনরা।

নিহত মনির হোসেনের ভায়রা দুর্গাপুর উত্তর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও নিহতের আত্মীয় সালাউদ্দিন জানান, পাওনা টাকার জের ধরে ঘোড়ামারা গ্রামের আমির হোসেনের ছেলে এরশাদ,আজাদ শহিদ ও আরো কয়েকজন মিলে মনির হোসেনকে তুলে নিয়ে গত বুধবার তাদের দোকানের সামনে ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে কয়েক দফা মারধর করে আটকে রাখে। এতে তার মৃত্যু ঘটে। আমরা খোঁজাখুজি করে বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজের ভর্তি রেজিষ্টারে ভর্তি এন্ট্রি থাকলেও রোগী কিংবা তার লাশ পাইনি। রবিবার কোতয়ালী মডেল থানায় ছবি দেখে মনিরকে সনাক্ত করি। জানতে পারি তাকে বেওয়াশি লাশ হিসেবে টিক্কাচর কবরস্থানে দাফন করা হয়েছে। আমরা এ বিষয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

স্থানীয় একটি সূত্র জানায়, নিহত মনিরের বাড়ি শহরের অশোকতলা এলাকায়। সে দূর্গাপুর দিঘিরপাড় এলাকায় শশুর বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। সে নেশাগ্রস্থ ছিল। মোবাইল চুরির অপবাদে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, বিষয়টিতে রহস্য রয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে। মৌখিকভাবে জানালেও এখনো এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 16, 2021 11:42 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102