সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলা : বুড়িচং প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ ব্যাপক প্রস্তুতিতে কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামীকাল মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জন আটক

কুমিল্লায় র‌্যাবের জালে তিন চাঁদাবাজ আটক

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৫৭ দেখা হয়েছে

অবশেষে র‌্যাবের জালে  কুমিল্লা নগরীর রাজগঞ্জসহ বিভিন্ন স্থানের ব্যবসায়ী থেকে চাঁদাবাজির অভিযোগে পৃথক অভিযানে তিন চাঁদাবাজ আটক হয়েছে।এসব চাঁদাবাজরা নিজেদের পুলিশ কর্মকর্তা এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি করে আসছিল।

বুধবার (২৮ অক্টোবর) রাতে কুমিল্লার নগরীর রাজগঞ্জ এলাকায় দুটি পৃথক অভিযানে চাঁদাবাজি করার সময় তিন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময়ে তাদের নিকট থেকে ৫টি মোবাইল ফোন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিজিটিং কার্ড এবং চাঁদাবাজির ১২ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত চাঁদাবাজরা হল-কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গুরা বাজার থানার পান্ডুঘর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ কাউছার ওরফে আনিছ (৩৪), কুমিল্লার নগরীর ছোটরা ফৌজদারী গ্রামের দিপক সরকারের ছেলে তুষার সরকার (২৩) এবং চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দক্ষিণ ড্যামশা গ্রামের মৃত হাজী ভোমন আলীর ছেলে আহমদ হোসেন ওরফে ভুট্টু (৫৯)। সে বর্তমানে কুমিল্লা নগরীর ছোটরা মধ্যপাড়া, ২নং ওয়ার্ড, বাসা নং-৭৭১/১ এর বাসিন্দা। গ্রেফতারকৃতদের মধ্যে আহমদ হোসেন ওরফে ভুট্টু সিআইডির অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর ছিলেন বলে জানা গেছে। তিনি কয়েক বছর আগে সিআইডি থেকে অবসর নেন। এরপর থেকে তিনি চাঁদাবাজিতে জড়িয়ে পড়েন।

কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব জানান, দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃত মো. কাউছার ওরফে আনিছ নিজেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে ভিজিটিং কার্ড প্রদর্শন করে এবং আহমদ হোসেন ওরফে ভুট্টু নিজেকে বাংলাদেশ পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে তুষার সরকারসহ সংঘবদ্ধভাবে কুমিল্লা শহরের রাজগঞ্জসহ বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদা উত্তোলন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় মামলা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 29, 2020 9:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102