বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লায় র‌্যাবের মাদকবিরোধি অভিযানে ৫ মাদক ব্যবসায়ি গ্রেফতার, ৪ হাজার ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৮৮ দেখা হয়েছে

ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ গ্রেফতার ৫ মাদক ব্যবসায়ি; র‌্যাব কার্যালয় থেকে পাঠানো ছবি।।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি আভিযানিক দল মাদকবিরোধি পৃথক দুইটি অভিযান চালিয়ে ৪ হাজার ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং বিয়ারসহ মোট পাঁচ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে।

সোমবার (১০আগষ্ট) ওই দুইটি অভিযানের পর মঙ্গলবার (১১ আগষ্ট) বিকেলে র‌্যাব কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো প্রেসরিলিজে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সকাল বেলায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্ধিগ্ধ একটি ট্রাক তল্লাশী করে গাড়ীর বনেটের ভেতর রক্ষিত ৩ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার আড়াইবাড়ী গ্রামের মোঃ রাশেদ মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া (৩৬) কে গ্রেফতার করা হয়।

এদিকে সোমবার রাতে কুমিল্লা নগরীর ডিগাম্বরীতলা এলাকায় অভিযান চালিয়ে এল.আর এপেক্স টাওয়ার নামে একটি নির্মানাধীন ভবনে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার কোতয়ালি থানার পুরাতন মৌলভীপাড়া গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে মোঃ শহিদুজ্জামান সজীব (২৮), কোতয়ালি থানার কাপ্তান বাজার আদালতপাড়া গ্রামের মোঃ জহিরুল হকের ছেলে মোঃ জুবায়েরুল হক নিপু (৩১) কোতয়ালি থানার বজ্রপুর সার্কুলার রোডের মৃত আঃ জলিলের ছেলে মোঃ শাকিল বিন জলিল (৩০) এবং  বুড়িচং থানার জিয়াপুর গ্রামের মৃত আঃ জলিল ভুইয়ার ছেলে মোঃ আবুল হোসেন ভুইয়া (৩৮)। তাদের নিকট হতে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১২ ক্যান বিয়ার, মাদক বিক্রির ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে গ্রেফতারকৃত চার মাদক ব্যবসায়িকে ছাড়িয়ে নেওয়ার জন্য কুমিল্লা র‌্যাব কার্যালয়ে এসে উৎকোচ প্রদানের চেষ্টাকালে উৎকোচের দুই লাখ দুই হাজার টাকাসহ ৬জনকে আটক করে র‌্যাব।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 11, 2020 12:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102