শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

কুমিল্লায় সাত মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৫৮ দেখা হয়েছে

কুমিল্লার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ সাত মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার উপ-পরিচালক, কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে র‌্যাব। এ সময়ে তাদের কাছ থেকে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি হলো- বাগেরহাট জেলার মংলা থানার মাছমারা গ্রামের মৃত রুমি সরদারের স্ত্রী বিউটি বেগম ওরফে তারা বেগম (৫০), মংলা থানার সিগনাল টাওয়ার গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের স্ত্রী বিউটি বেগম (৬৫) এবং মংলা থানার মাছমারা গ্রামের মৃত রুমি সরদারের ছেলে মোঃ মেহেদী হাসান মুন্না (২০)।

এছাড়া টোলপ্লাজা এলাকায় ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে  র‌্যাবের আরেকটি দল। এ সময় তাদের কাছ থেকে  ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হলো-কুমিল্লা জেলার কোতয়ালি থানার রাজমঙ্গলপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোঃ রবিউল ইসলাম (১৯) ও একই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ ইয়াছিন (১৯)।

এদিকে অপর একটি অভিযানে দাউদকান্দি টোলপ্লাজা থেকে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে ব্যাব।  গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হলো-কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার শশীদল (দক্ষিণ পাড়া) গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মোঃ বিল্লাল হোসেন (১৯) ও একই এলাকার ফুল মিয়ার ছেলে মোঃ মনির হোসেন শুভ (১৯)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িদের জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে নানারকম মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 12, 2021 10:22 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102