বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

কুমিল্লায় ২৭ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৩২ দেখা হয়েছে
র্যা ব-১১, সিপিসি-২ এর অভিযানে ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার তিন মাদক ব্যবসায়ি

চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিল একটি পন্যবাহী ট্রাক।আর এ ট্রাকেই ছিল ইয়াবার বড় চালান।নিরাপদে চট্টগ্রাম পার হলেও ইয়াবার চালান নিয়ে ঢাকার পৌঁছানোর সুযোগ হয়নি তিন মাদক ব্যবসায়ির।

ঢাকা-চট্টগ্রাম মাহসড়কের কুমিল্লার সদর দক্ষিন এলাকায় র‌্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ  গ্রেফতার হয় তিন মাদক ব্যবসায়ি।

র‌্যাব কার্যালয় থেকে পাঠানো প্রেসরিলিজে জানানো হয়, শুক্রবার (১৮ ডিসেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সুয়াগঞ্জ বাজার এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে হোটেল রায়হান স্টোরের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাকে করে ইয়াবা পরিবহনকালে তিনজন মাদক ব্যবসায়িকে আটক করে।এ সময় ট্রাক তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হলেন- নোয়াখালী জেলার হাতিয়া  থানার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোঃ মেহেরাজ হোসেন (২৪), কক্সবাজার জেলার টেকনাফ থানার কচুবনিয়া  গ্রামের জহির আহম্মেদের ছেলে মোঃ মহিউদ্দিন (১৯) ও চট্টগ্রাম জেলার বাশখালী থানার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার  ছেলে মোঃ আমির হোসেন (২৬)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 18, 2020 6:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102