শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

কুমিল্লায় ৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় তিন চোর গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৮৯ দেখা হয়েছে

৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় পুলিশ তিন চোরকে গ্রেফতার করে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে। বুধবার (২৯ জুলাই) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, কুমিল্লার দেবিদ্বার উপজেলার এগারগ্রাম বাজারের একতা মার্কেটের নিউ হাকিম জুয়েলার্সের মালিক মো. এমদাদুল হক গত ২৪ জুলাই দুপুরে নামাজ ও দুপুরের খাবারের উদ্দেশ্যে ব্যবসা প্রতিষ্ঠান তালাবদ্ধ বাড়িতে যান।

এই সুযোগে ওই জুয়েলারী দোকানের তালা কেটে অজ্ঞাতনামা চোরের দল ৪০ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জুয়েলারী মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নরসিংদীর রায়পুর উপজেলার নীলক্ষা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে শামীম হোসেন (২৮) নামে একজনকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারসহ জড়িত আরও ৯ জনের নাম প্রকাশ করে। পরে তার দেওয়া তথ্যমতে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভাগলপুর গ্রামের তালেব হোসেনের ছেলে রোকন (২৭) এবং ইউসুফনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হাসান ওরফে শাহীন (৩০) নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

ঘটনার সাথে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেসব্রিফিংয়ে জানানো হয়।

Last Updated on July 29, 2020 11:57 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102