সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

কুমিল্লায় ৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় তিন চোর গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩২৮ দেখা হয়েছে

৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় পুলিশ তিন চোরকে গ্রেফতার করে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে। বুধবার (২৯ জুলাই) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, কুমিল্লার দেবিদ্বার উপজেলার এগারগ্রাম বাজারের একতা মার্কেটের নিউ হাকিম জুয়েলার্সের মালিক মো. এমদাদুল হক গত ২৪ জুলাই দুপুরে নামাজ ও দুপুরের খাবারের উদ্দেশ্যে ব্যবসা প্রতিষ্ঠান তালাবদ্ধ বাড়িতে যান।

এই সুযোগে ওই জুয়েলারী দোকানের তালা কেটে অজ্ঞাতনামা চোরের দল ৪০ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জুয়েলারী মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নরসিংদীর রায়পুর উপজেলার নীলক্ষা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে শামীম হোসেন (২৮) নামে একজনকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারসহ জড়িত আরও ৯ জনের নাম প্রকাশ করে। পরে তার দেওয়া তথ্যমতে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভাগলপুর গ্রামের তালেব হোসেনের ছেলে রোকন (২৭) এবং ইউসুফনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হাসান ওরফে শাহীন (৩০) নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

ঘটনার সাথে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেসব্রিফিংয়ে জানানো হয়।

Last Updated on July 29, 2020 11:57 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102