রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

কুমিল্লা আ’লীগের প্রবীণ নেতা মনিরুল হক গুরুতর অসুস্থ : উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৮ দেখা হয়েছে

ছবি: আওয়ামী লীগের প্রবীণ নেতা মো. মনিরুল হক #

আন্দোলন সংগ্রামে প্রথম সারিতে থাকা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মো. মনিরুল হকের উন্নত চিকিৎসার প্রয়োজন। দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিক ও নানা রোগে আক্রান্ত প্রবীণ রাজনীতিক মনিরুল হকের চিকিৎসায় কুমিল্লা ও ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকের সরণাপন্ন হয়েও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এমন অবস্থায় আওয়ামী লীগের প্রবীণ নেতা মনিরুল হকের বিদেশে উন্নত চিকিৎসার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার ও দলের স্থানীয় নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর আদর্শ মনেপ্রাণে ধারণ করে মনিরুল হক নানা প্রতিকূলতা মোকাবেলা করে সারাটা জীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। বিশেষ করে তিনি চান্দিনায় আওয়ামী লীগের নৌকার দুর্দিনের কান্ডারী হিসেবে তৃণমূল পর্যায়েও বেশ পরিচিত। চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে উপদেষ্টা মনিরুল হক চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান এবং পরে চান্দিনা উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন।

মনিরুল হকের ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির বাবুল বলেন, কিডনি ও ডায়াবেটিকসহ নানা রোগে আক্রান্ত তার বাবাকে ঢাকার বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে রেখে চিকিৎসা চলছে। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না। তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা পরামর্শ দিয়েছেন। বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে নানা বিধি-নিষেধের কারণে তাকে বিদেশে নেওয়া যাচ্ছে না। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বাবু তপন বকসী বলেন, চান্দিনার সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশ্রাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিনসহ আমরা আলহাজ্ব মো. মনিরুল হকের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর রাখছি। তিনি দলের একজন পোড়খাওয়া প্রবীণ নেতা। তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণের জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করছি।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 13, 2020 2:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102