মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

কুমিল্লা আ’লীগের প্রবীণ নেতা মনিরুল হক গুরুতর অসুস্থ : উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫১ দেখা হয়েছে

ছবি: আওয়ামী লীগের প্রবীণ নেতা মো. মনিরুল হক #

আন্দোলন সংগ্রামে প্রথম সারিতে থাকা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মো. মনিরুল হকের উন্নত চিকিৎসার প্রয়োজন। দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিক ও নানা রোগে আক্রান্ত প্রবীণ রাজনীতিক মনিরুল হকের চিকিৎসায় কুমিল্লা ও ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকের সরণাপন্ন হয়েও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এমন অবস্থায় আওয়ামী লীগের প্রবীণ নেতা মনিরুল হকের বিদেশে উন্নত চিকিৎসার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার ও দলের স্থানীয় নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর আদর্শ মনেপ্রাণে ধারণ করে মনিরুল হক নানা প্রতিকূলতা মোকাবেলা করে সারাটা জীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। বিশেষ করে তিনি চান্দিনায় আওয়ামী লীগের নৌকার দুর্দিনের কান্ডারী হিসেবে তৃণমূল পর্যায়েও বেশ পরিচিত। চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে উপদেষ্টা মনিরুল হক চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান এবং পরে চান্দিনা উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন।

মনিরুল হকের ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির বাবুল বলেন, কিডনি ও ডায়াবেটিকসহ নানা রোগে আক্রান্ত তার বাবাকে ঢাকার বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে রেখে চিকিৎসা চলছে। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না। তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা পরামর্শ দিয়েছেন। বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে নানা বিধি-নিষেধের কারণে তাকে বিদেশে নেওয়া যাচ্ছে না। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে তিনি প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন।

চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বাবু তপন বকসী বলেন, চান্দিনার সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশ্রাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিনসহ আমরা আলহাজ্ব মো. মনিরুল হকের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর রাখছি। তিনি দলের একজন পোড়খাওয়া প্রবীণ নেতা। তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণের জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করছি।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 13, 2020 2:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102