বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লা ইপিজেড কর্মকর্তা হত্যা মামলা : র‌্যাবের পর ডিবির হাতে আরও দুই আসামী গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৯ মে, ২০২১
  • ১৪৫ দেখা হয়েছে
# ছুরিকাঘাতে খুনের শিকার খায়রুল বাশার সুমন।

কুমিল্লা ইপিজেডের একটি বিদেশি জুতা কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন হত্যাকান্ডের ঘটনায় সরাসরি অংশ নেয়া কালা ফাহিম ও আল-আমিন নামে আরো দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

রবিবার (৯ মে) ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শুক্রবার ওই কর্মকর্তা খুনের মামলার প্রধান আসামি মহিউদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব। তার বাড়ি নগরীর দক্ষিণ চর্থায়। সে আবদুল হকের ছেলে। এনিয়ে চাঞ্চল্যকর এ হত্যা মামলার তিন আসামী গ্রেফতার হলো।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ অফিসার শাহিন কাদির জানান, মূল হত্যাকান্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল-আমিন অন্যতম। ফাহিম দক্ষিণ চর্থার মৃত হাবিবুর রহমানের ছেলে, গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলায়। আল-আমিন নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে।

এদিকে খায়রুল বাশার সুমনের হত্যাকান্ডের ঘটনায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে মানবন্ধন করেছে তার সহপাঠী বন্ধু ও স্বজনরা। রবিবার সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশগ্রহনকারীরা মামলার বাকি আসামীদের গ্রেফতার এবং বিচার ও শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপেজিডের সামনে ঘাতদের ছুরিকাঘাতে মারা যান খায়রুল রাশার সুমন। তার কর্মস্থল ইপিজেডের চায়না জুতা কোম্পানি সিং শ্যাং থেকে কয়েকজনের চাকরিচ্যুতির ঘটনাকে কেন্দ্র করে ওই কোম্পানীর এইচআর খায়রুল রাশার সুমনকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করে র‌্যাব ও পুলিশ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 9, 2021 6:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102